Thursday, September 29, 2022
HomeবিদেশTehreek-e-Taliban Pakistan : পাকিস্তানের সন্ত্রাসী সংগঠন টিটিপি এখন পাকিস্তান সেনাবাহিনীরই শত্রু...

Tehreek-e-Taliban Pakistan : পাকিস্তানের সন্ত্রাসী সংগঠন টিটিপি এখন পাকিস্তান সেনাবাহিনীরই শত্রু হয়ে উঠেছে

ইন্ডিয়া নিউজ বাংলা

ইসলামাবাদ, Terrorist Organization TTP v/s Pak Army :  পাকিস্তানের  মদতে বেড়ে ওঠা সন্ত্রাসী সংগঠন টিটিপি  (Tehreek-e-Taliban Pakistan)  বা তেহেরিক ই তালিবান পাকিস্তান)  এখন পাকিস্তান সেনাবাহিনীরই মাথাব্যথার কারণ হয়ে উঠেছে। পাকিস্তানি সন্ত্রাসী সংগঠন এবং পাকিস্তান সরকারের মধ্যে বর্তমান মতপার্থক্যের সুযোগ নিয়ে এখন টিটিপি পাকিস্তান সেনাবাহিনীর বিরুদ্ধেই নড়াই শুরু করেছে। টিটিপি সন্ত্রাসীরা স্নাইপার বন্দুক দিয়ে পাকিস্তানি সেনাদের আক্রমণ করছে। এমনই একটি ভিডিও প্রকাশ করেছে সন্ত্রাসী সংগঠন যাতে এসব দেখানো হয়েছে।

PAKIS1

TTP সন্ত্রাসীরা আধুনিক অস্ত্রে সজ্জিত  Terrorist Organization TTP v/s Pak Army  

সন্ত্রাসী সংগঠন টিটিপি একটি ভিডিওতে দেখিয়েছে যে তাদের কাছে বহ অত্যাধুনিক অস্ত্র আছে। TTP সন্ত্রাসীদের আফগানিস্তান সীমান্ত সংলগ্ন পাকিস্তান এলাকায় পাকিস্তান সেনাবাহিনীকে লক্ষ্যবস্তু করেছে তা এই ভিডিওতে দেখানো হয়েছে। রাতের অন্ধকারেও স্নাইপার বন্দুকের সাহায্য নিয়ে সন্ত্রাসীদের কার্যকলাপ নিখুঁতভাবে লক্ষ্য করা গেছে।

PAKIS 2

টিটিপি ও ইমরান খানের নীরবতা নিয়ে পাকিস্তানি জনগণ ক্ষুব্ধ  Terrorist Organization TTP v/s Pak Army 

Imran Khan Facebook

আপনাদের জানিয়ে রাখছি এই টিটিপি সংগঠন কতটা ভয়ঙ্কর।এই টিটিপি সন্ত্রাসবাদী সংগঠন পাকিস্তানের আর্মি স্কুলেও হামলা করেছিল। এতে বহু নিষ্পাপ শিশু প্রাণ হারিয়েছে। এরপর এই সংগঠনটি নিষিদ্ধ করা হয়। কিন্তু গত বছর ইমরান সরকার এই নিষেধাজ্ঞা তুলে নেয় এবং সংগঠনটিকে নিষেধাজ্ঞা থেকে মুক্ত করে। এখন আবার টিটিপি নতুন করে সন্ত্রাসের আগুন ছড়াতে শুরু করেছে। এখন তাদেরর প্রধান টার্গেট হয়ে পাকিস্তানি সেনাবাহিনী।

আর ও পড়ুন : Hijab Controversy ভারতীয় কূটনীতিককে ডেকে পাঠাল পাকিস্তান বিদেশমন্ত্রক

Terrorist Organization TTP v/s Pak Army

Publish by Monirul Hossain

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular