Monday, September 26, 2022
HomeIPLIPL 2022 Vintage  Dhoni মুম্বাইয়ের বিরুদ্ধে ‘ফিনিশার’ ধোনিকে দেখে ম্যাচের পর এ...

IPL 2022 Vintage  Dhoni মুম্বাইয়ের বিরুদ্ধে ‘ফিনিশার’ ধোনিকে দেখে ম্যাচের পর এ কী করলেন রবীন্দ্র জাদেজা !! দেখে নিন

সাম‍্যজিৎ ঘোষ,ইন্ডিয়া নিউজ বাংলা IPL 2022 Vintage  Dhoni    ৪০বছর বয়সী ভারতীয় কিংবদন্তি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের এই সংস্করণে  চমকপ্দ ইনিংস খেলে ক্রিকেট বিশ্বকে হতবাক করার সুযোগ পেয়েও নিজেকে মেলে ধরতে পারেননি। তবে বৃহস্পতিবার মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ম্যাচ জেতানো ইনিংসের পরে সিএসকে অধিনায়ক রবীন্দ্র জাদেজা সহ গোটা দল  ‘থালা’ ধোনিকে শ্রদ্ধা জানায়।

ডিওয়াই পাটিল স্টেডিয়ামের প্রাক্তন ভারত অধিনায়ক  মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে নিজস্ব কেতায় জয়ের রান তুলে নেন ।

প্রথম ব্যাট করে মুম্বাই বোর্ডে ১৫৫ রান যোগ করে। জবাবে চেন্নাইয়ের ব্যাটের সময় অম্বাতি রায়ডু এবং রবিন উথাপ্পা মাঝের ওভারে শুরুর দিকে পরপর উইকেট হারানো চেন্নাইকে স্থিতিশীল করে। ড্যানিয়েল সামস সিএসকে-র হয়ে অনবদ্য বোলিং করে ৪ উইকেট নেওয়ার পরে ম্যাচটি শেষ ওভারে চলে যায়। প্যাভিলিয়নে রবীন্দ্র জাদেজা এবং শিবম দুবের মতো বড় হিটারদের দায়িত্ব এসে যায়, এমএস ধোনির উপর নির্ভর করে তার দলকে ফিনিশিং লাইনে নিয়ে যাওয়া।

 

20220413 164304 1

শেষ ওভারে চেন্নাই সুপার কিংসের দরকার ছিল ১৭ রান। প্রথম বলেই ডোয়াইন প্রিটোরিয়াসকে আউট করেন জয়দেব উনাদকাট। ডোয়াইন ব্রাভো ব্যাট করতে নেমে এমএস ধোনিকে স্ট্রাইক দেন। ধোনি স্ট্রাইকে থাকায়, শেষ ৪ বলে সিএসকে-এর দরকার ছিল ১৬ রান। ধোনি ওভারের তৃতীয় বলটি লং-অফ-এ ছয় মারেন। তার পরের বলে ফাইন লেগে বাউন্ডারি হাঁকান। এরপর তিনি দু’রান নেন।

দলের অধিনায়ক রবীন্দ্র জাদেজা তার ক্যাপ খুলে ধোনিকে প্রণাম করলেন যখন দুই দল করমর্দন করছিল। প্রাক্তন ভারতীয় অধিনায়ক ২১৫.৩৮ স্ট্রাইক রেটে ১৩ বলে ২৮ রানে অপরাজিত থাকেন। ধোনির ইনিংসে ছিল ৩টি চার ও একটি ছক্কা।

Published by Satyajit Ghosh

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular