Friday, September 30, 2022
Homeদেশ45 kg Silver and rs 75 lakh Caught : তল্লাশিতে বাজেয়াপ্ত ৪৫...

45 kg Silver and rs 75 lakh Caught : তল্লাশিতে বাজেয়াপ্ত ৪৫ কেজি রুপো ও ৭৫ লক্ষ টাকা

ইন্ডিয়া নিউজ বাংলা, কানপুর : 45 kg Silver and rs 75 lakh Caught  ই-রিকশা ও টেম্পো থেকে রুপো ও নগদ টাকা উদ্ধার করল পুলিশ। বিভিন্ন এলাকায় তল্লাশির সময় পুলিশ ৭৫ লক্ষ টাকা ও ৪৫ কেজি রুপো পেয়েছে। যদিও বাজেয়াপ্ত করা রুপোর কাগজপত্র দেখার পর তা ব্যবসায়ীকে ফেরত দিয়ে দেন। অন্যদিকে যাঁরা বাজেয়াপ্ত টাকার কাগজপত্র দেখিয়েছে তাঁদের টাকা ফেরত দিয়েছে পুলিশ। পাশাপাশি যাঁরা টাকার নথি দেখাতে পারেননি তাঁদের তথ্য আয়কর দফতরকে দেওয়া হয়েছে। (45 kg Silver and rs 75 lakh Caught)

উত্তরপ্রদেশের তানরি তিরাহে সিসামাউ পুলিশ এবং এফএসটি টিম তল্লাশি চালাচ্ছিল। সেখানে পুলিশ একটি ই-রিকশা ধরে তল্লাশি করলে ৪৫ ​​কেজি রুপো পাওয়া যায় এবং এর আনুমানিক মূল্য প্রায় ১৬ লক্ষ টাকা বলে জানা যায়। পুলিশ জিজ্ঞাসাবাদ করলে দেখা যায় যে চক বুলিয়নের এক ব্যবসায়ী রুপোর অর্ডার করেছিলেন। পরে সেই ব্যবসায়ী সেখানে পৌঁছে রুপোর অর্ডারের নথি দেখালে তা ছেড়ে দেওয়া হয়। জানা গেছে, রুপোটি মথুরা থেকে কানপুরে আনা হচ্ছিল।

বিভিন্ন ব্যক্তির কাছ থেকে নগদ উদ্ধার (45 kg Silver and rs 75 lakh Caught)

পুলিশ প্রায় ৭৫ লক্ষ টাকা উদ্ধার করেছে। তবে বিভিন্ন ব্যক্তির কাছ থেকে এ টাকা উদ্ধার করা হয়েছে। রাজবীর নামে এক ব্যক্তির কাছ থেকে ২.১৬ লক্ষ, মূলগঞ্জে অভিষেক গুপ্তার কাছ থেকে ১.৫ লক্ষ টাকা, বাদশাহিনাকায় রোহিতের কাছ থেকে ২.৫০ লক্ষ, হরবংশমোহলে কুলদীপ বৈশের কাছ থেকে ১.৭৮ লক্ষ টাকা উদ্ধার হয়েছে। যেখানে রাজকুমার সিংয়ের কাছ থেকে ৭৩ হাজার টাকা, বিশাল কুমারের কাছ থেকে ১.৪৬ লক্ষ, মহম্মদ ডেটের কাছ থেকে ১ লক্ষ, ধ্রুব কাটিয়ার থেকে ৩.৮৫ লক্ষ, সান্তো কুমার আরিয়ানের কাছ থেকে ২.৫০ লক্ষ, রাকেশ কুমার মিশ্রের কাছ থেকে ৫.৫০ লক্ষ এবং মনীশ রাস্তোগির কাছ থেকে ১১.২০ লক্ষ টাকা উদ্ধার হয়েছে। (45 kg Silver and rs 75 lakh Caught)

অন্যদিকে, বেকগঞ্জ পুলিশ মোহাম্মদ আসিফের কাছ থেকে ৫ লক্ষ টাকা, আদিত্যের কাছ থেকে আড়াই লক্ষ টাকা উদ্ধার করেছে। কানপুরেই সিসামাউ পুলিশ ১০.১১ লক্ষ টাকা, চামনগঞ্জ পুলিশ ১২.২৬ লক্ষ টাকা, বাররা পুলিশ ৬০ হাজার ৫০০ টাকা, জুহি পুলিশ ৪.৫০ লক্ষ টাকা, নাজিরাবাদ ১ লক্ষ এবং আরমাপুর পুলিশ তল্লাশির সময় ১.২৫ লক্ষ টাকা বাজেয়াপ্ত করেছে। (45 kg Silver and rs 75 lakh Caught)

আরও পড়ুন : Heavy Snowfall In Uttarakhand তুষারপাতে ব্যাহত বিদ্যুৎ পরিষেবা, আটকে যানবাহন, জারি লাল সতর্কতা

———–
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular