Thursday, December 8, 2022
HomeCourt67 yr woman finds love in 28 yr old man ২৮ বছরের...

67 yr woman finds love in 28 yr old man ২৮ বছরের ভোলুর উপর ৬৭-র রামকালির হৃদয়, লিভ ইন সম্পর্কের অনুমতি চাইতে আদালত পৌঁছয় যুগল

67 yr woman finds love in 28 yr old man

ইন্ডিয়া নিউজ বাংলা, গোয়ালিয়র: ২৮ বছর বয়সী যুবকের ৬৭ বছর বয়সী মহিলার সঙ্গে প্রেমে আলোড়ন গোয়ালিয়রে। দুজনেই লিভ-ইন সম্পর্কে থাকার জন্য নথি জমা দেয়। যুবকের নাম ভোলু ও মহিলার নাম রামকালী।

মধ্যপ্রদেশের গোয়ালিয়র জেলায় একটি অসাধারণ  প্রেমের গল্প সামনে এসেছে। একজন ২৮ বছর বয়সী যুবক এবং একজন ৬৭ বছর বয়সী মহিলা। মোরেনা জেলার বাসিন্দা, এই যুগল লিভ-ইন সম্পর্কে বসবাস করছেন এবং তারা তাদের লিভ-ইন সম্পর্কের বৈধতা দিতে এখানে পৌঁছেছেন।

Screenshot 20220327 153408 Chrome

67 yr woman finds love in 28 yr old man

অ্যাডভোকেট দিলীপ অবস্থি জানিয়েছেন, তারা দুজনেই মোরেনা জেলার কৈলারাস এলাকার বাসিন্দা। যুবকের নাম ভোলু ও মহিলার নাম রামকালী। দুজনেই একে অপরের প্রেমে পড়লেও বিয়ে করতে চান না। তারা লিভ-ইন সম্পর্কে থাকতে চেয়েছিলেন এবং তারা তাদের লিভ-ইন সম্পর্কের নথি নোটারি করতে গোয়ালিয়র জেলা আদালতে পৌঁছেছিল।

দম্পতি বলেছেন যে তারা তাদের সম্পর্কের বিরুদ্ধে ভবিষ্যতে বিরোধ এড়াতে তাদের নথি নোটারাইজ করতে এখানে পৌঁছেছেন।

অ্যাডভোকেট অবস্থি আরও বলেছেন যে এই ধরনের দম্পতিরা বিবাদ এড়াতে তাদের লিভ-ইন সম্পর্কের নোটারি পান তবে এই জাতীয় নথিগুলি আইনি আকারে বৈধ নয়।

IMG 20220326 WA0328
নোটিফিকেশন

67 yr woman finds love in 28 yr old man ২৮ বছরের ভোলুর উপর ৬৭-র রামকালির হৃদয়, লিভ ইন সম্পর্কের অনুমতি চাইতে আদালত পৌঁছয় যুগল

বলা হয় প্রেম অন্ধ। বয়স, বর্ণ বা বর্ণ দেখে এটি ঘটে না… এর একটি উদাহরণ দেখা গেল মধ্যপ্রদেশের গোয়ালিয়রে, যেখানে একজন ৬৭ বছর বয়সী মহিলার হৃদয় ২৮ বছর বয়সী একটি ছেলের উপর পড়ে।  একসঙ্গে লিভ-ইন-এ বসবাসের জন্য নথির স্বীকৃতির জন্য উভয়ই আদালতের নোটারি পেয়েছে।

Screenshot 20220327 153333 Chrome

বয়সের সীমা বা জন্মের বন্ধন নেই… মোরেনা জেলার কৈলারাসের বাসিন্দা ৬৭ বছর বয়সী রামকালির ক্ষেত্রেও একই রকম কিছু ঘটে, যিনি ২৮ বছর বয়সী ভোলুর প্রেমে পড়েছিলেন। দুজনেই একে অপরকে ভালোবাসেন এবং একসঙ্গে থাকতে চান কিন্তু বিয়ে করতে চান না তাই তারা লিভ ইন রিলেশন বেছে নিয়েছেন।

এরপর দুজনেই গোয়ালিয়র আদালতে পৌঁছে  লিভ ইন রিলেশনের নোটারি করেছেন। রামকালি এবং ভোলু জানায় যে তারা দুজনেই একে অপরকে ভালবাসে এবং একসাথে থাকতে চায়। দুজনই প্রাপ্তবয়স্ক, লিভ-ইন রিলেশনশিপে থাকার সময় তারা বিভিন্ন সম্পর্কের নোটারি করতে এসেছেন যাতে ভবিষ্যতে কোনো বিবাদ না হয়।

Published by Samyajit Ghosh

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular