Friday, October 7, 2022
HomePOLITICSAparna Yadav On India News Manch নির্বাচনের সময় মেয়েদের কথা মনে পড়ে...

Aparna Yadav On India News Manch নির্বাচনের সময় মেয়েদের কথা মনে পড়ে : অপর্ণা যাদব

ইন্ডিয়া নিউজ বাংলা, লখনউ : Aparna Yadav On India News Manch এবার উত্তরপ্রদেশে সরকার গঠন করবে সমাজবাদী পার্টি। আমরা গতবার যে প্রতিশ্রুতি দিয়েছিলাম তা পূরণ করেছি। মঞ্চ থেকে এই বিষয়গুলো নিয়ে বেশি বিতর্ক না করে শুধু একটা কথাই বলা ভালো যে ২০২২ সালে অখিলেশ যাদবের সরকার গঠন হতে যাচ্ছে। আইটিভি নেটওয়ার্কের বিশেষ অনুষ্ঠান ইন্ডিয়া নিউজ মঞ্চে বললেন অপর্ণা যাদব।

কংগ্রেসের সঙ্গে জোটের প্রশ্নে অপর্ণা বলেন, আমি বুঝতে পারিছ যে কংগ্রেসের সঙ্গে জোট গঠন সেই সময় একটা ফর্মুলা ছিল। যা জনগণ মেনে নেয়নি। তবে এই জোট গঠন থেকে অনেক কিছু শিখেছি। প্রসঙ্গত, ওই নির্বাচনে আমিও একজন প্রতিনিধি ছিলাম। মহিলাদের রাজনীতিতে আনা এবং সংরক্ষণের কথা, আমি মনে করি এটা শুধু নির্বাচনের সময়ই মনে পড়ে।

যৌতুক, পারিবারিক কলহ ও ধর্ষণের ঘটনা বেড়েছে: অপর্ণা (Aparna Yadav On India News Manch)

তথ্যাদি খতিয়ে দেখলে দেখা যাবে, এই সরকারের আমলেই যৌতুক, পারিবারিক কলহ ও ধর্ষণের মতো ঘটনা বেড়েছে। এমন ভয়াবহ পরিস্থিতি আগে কখনও হয়নি। এছাড়া মামলা নথিভুক্ত হয়নি এমন অপরাধও রয়েছে। কেন্দ্রীয় সরকার ও আদালত কেন মামলা নথিভুক্ত করার কথা বলছে না, তা অত্যন্ত আশ্চর্যজনক ঘটনা।

সরকারে যেই আসুক না কেন, তার চোখে সব সময়ই আমি মহিলা। বহু বছর ধরেই এটা চলে আসছে। আমি বলব শুধু নির্বাচনের সময় মহিলারা লড়তে পারে, এসব কথা দলগুলো কেন মনে রাখে দলগুলো বা মহিলাদের দুর্দশা তখনই চোখে পড়ে।

আরও পড়ুন : CM Yogi Adityanath on India News Manch 2022 প্রত্যেক বছর যুবকদের এক লাখ চাকরি : যোগী আদিত্যনাথ

আরও পড়ুন : Dr. MH Khan On India News Manch : এসপি ও বিজেপি একই মুদ্রার দুই পিঠ : ডঃ খান

——-
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular