Friday, October 7, 2022
HomeদেশAshok Tanwar Joins Aam Aadmi Party সাড়ে চার মাসেই মোহভঙ্গ! তৃণমূল ছেড়ে...

Ashok Tanwar Joins Aam Aadmi Party সাড়ে চার মাসেই মোহভঙ্গ! তৃণমূল ছেড়ে আপে যোগ দিলেন অশোক তানওয়ার

ইন্ডিয়া নিউজ বাংলা, নতুন দিল্লি: Ashok Tanwar Joins Aam Aadmi Party অবশেষে হরিয়ানায় তৃণমূল কংগ্রেস (টিএমসি) ছাড়লেন অশোক তানওয়ার। তৃণমূল কংগ্রেস নেতা এবং কংগ্রেসের প্রাক্তন রাজ্য সভাপতি অশোক তানওয়ার এবার আম আদমি পার্টিতে (আপ) যোগ দিয়েছেন। উল্লেখ্য যে, অশোক তানওয়ার দিল্লিতে মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের বাসভবনে পৌঁছে আম আদমি পার্টিতে যোগ দিয়েছেন। এ সময় উপস্থিত ছিলেন হরিয়ানার ইনচার্জ সুশীল গুপ্তাও।

সম্প্রতি ২০২১ সালে টিএমসিতে যোগ দিয়েছিলেন Ashok Tanwar Joins Aam Aadmi Party

২০২১ সালের নভেম্বরে অশোক তানওয়ার টিএমসি-তে যোগ দিয়েছিলেন। কিন্তু সাড়ে চার মাসের মধ্যে তৃণমূল দলের প্রতি তাঁর মোহভঙ্গ হয়। এর আগে তিনি কংগ্রেসে ছিলেন এবং ভূপেন্দ্র হুদার সঙ্গে বিবাদের কারণেই কংগ্রেস দল ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দেন।

আপ-এর নীতি দ্বারা প্রভাবিত: তানওয়ার Ashok Tanwar Joins Aam Aadmi Party

অশোক তানওয়ার বলেছেন যে তিনি আপ-এর নীতি এবং কেজরিওয়ালের উন্নয়নমূলক কাজগুলিতে খুব মুগ্ধ এবং সেই কারণেই তিনি আম আদমি পার্টিতে যোগ দিয়েছেন।

AAP 2

তানওয়ার-হুদার সম্পর্কের রেশ পাওয়া গেল না Ashok Tanwar Joins Aam Aadmi Party

রাজনীতিতে ধারণার অভাবটা বড় কথা নয়। হরিয়ানার রাজনীতিতে অশোক তানওয়ার এবং প্রাক্তন সিএম ভূপেন্দ্র হুদা কংগ্রেসে থাকাকালীন তাঁদের কোনও বিবাদ শোনা যায়নি। তাঁদের সংখ্যা সর্বদা ছত্রিশের মতোই ছিল। কিন্তু ২০১৬ সালে দিল্লিতে রাহুল গান্ধির কিসান যাত্রার সময় অশোক তানওয়ার এবং প্রাক্তন মুখ্যমন্ত্রীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছিল। সেখানেই অশোক তানওয়ারও সামান্য আহত হয়েছিলেন।

Ashok Tanwar Joins Aam Aadmi Party

আরও পড়ুন : Terrorist Attack In Srinagar জঙ্গি হামলায় শ্রীনগরে শহিদ সিআরপিএফ জওয়ান, আহত বেশ কয়েকজন

————
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular