Friday, October 7, 2022
HomeবিনোদনFILMSBappi Lahiri Passes Away ৪৮ বছরের সঙ্গীত জীবনের ইতি

Bappi Lahiri Passes Away ৪৮ বছরের সঙ্গীত জীবনের ইতি

বীর সিং, নতুন দিল্লি, ইন্ডিয়া নিউজ বাংলা, Bappi Lahiri Passes away প্রয়াত সঙ্গীত শিল্পী বাপ্পি লাহিড়ী। মঙ্গলবার রাত ১১টা নাগাদ মুম্বইয়ের একটি   হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৯ বছর। বাপ্পি লাহিড়ীর মৃত্যুতে ভারতীয় সঙ্গীত জগতে নেমে এসেছে শোকের ছায়া।

প্রায় এক মাস ভর্তি ছিলেন হাসপাতালে Bappi Lahiri Passes away

সূত্রের খবর, প্রায় এক মাস হাসপাতালে ভর্তি ছিলেন এই সুরকার। সোমবার হাসপাতাল থেকে বাড়ি ফিরেছিলেন তিনি। কিন্তু মঙ্গলবার তাঁর স্বাস্থ্যের অবনতি হওয়ায় ফের তাঁকে মুম্বাইয়ের জুহু ক্রিটি কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে কয়েক ঘণ্টার মধ্যেই ওএসএ (অবস্ট্রাকটিভ স্লিপ অ্যাপনিয়া) র কারণে মৃত্যু হয় প্রথিতযশা এই শিল্পীর। 

আরও পড়ুন : Bappi Lahiri dead অলোকেশ থেকে বাপ্পি লাহিড়ী হওয়ার অজানা কথা

আরও পড়ুন : Bappi Lahiri Passes Away ভারতীয় সঙ্গীত জগতে ফের নক্ষত্র পতন, প্রয়াত বাপ্পি লাহিড়ী

৪৮ বছরের সঙ্গীত জীবনে ইতি Bappi Lahiri Passes away

সঙ্গীত জগতে ৪৮ বছরের কেরিয়ার ছিল বাপ্পি লাহিড়ীর। মাত্র ১৯ বছর বয়সে কর্মজীবন শুরু করেন তিনি। ১৯৭০-৮০-র দশকের প্রথম দিকে ‘চলতে চলতে’, ‘ডিস্কো ডান্সার’ এবং ‘শরাবি’ চলচ্চিত্রে গানের জন্য    জনপ্রিয় তিনি। বিখ্যাত এই শিল্পীর শেষ বলিউড গান ছিল ২০২০ সালের ‘বাঘি 3’ ছবিতে ‘বাঙ্কুস’।

আরও পড়ুন : Sandhya Mukhopadhyay Death : মঙ্গলবার সন্ধ্যায় ‘সন্ধ্যা’হারা হল বাংলা, রাজ্য সরকারের তদারকিতে পূর্ণ মর্যাদায় বুধবার শেষকৃত্য

করোনার কারণে হারিয়েছিলেন কথা বলার ক্ষমতা Bappi Lahiri Passes away

করোনা আক্রান্ত হয়ে গত বছর মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। পরে করোনা থেকে সেরে উঠলেও বেশ অসুস্থ হয়ে পড়েন। করোনার কারণে কন্ঠস্বর হারিয়েছেন বাপ্পি লাহিড়ী।এমন গুজবও রটেছিল। যদিও বাপ্পি লাহিড়ীর পুত্রের কথা অনুযায়ী,  ‘কোভিডের পাশাপাশি বাবার ফুসফুসেরও সমস্যা দেখা দিয়েছিল। বাবাকে কথা বলতে বারণ করা হয়েছে’। পরে বাপ্পি লাহিড়ী তাঁর ইনস্টাগ্রামে  লেখেন, ‘কিছু মানুষ আমার স্বাস্থ্য এবং কণ্ঠস্বর নিয়ে ভুল খবর পেয়েছে জেনে আমি দুঃখিত। আমার ভক্ত ও শুভাকাঙ্খীদের আশীর্বাদে আমি খুশি’।

____

Published by Julekha Nasrin

 

 

 

 

 

 

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular