Friday, October 7, 2022
HomeদেশBig Allegation of Akhilesh Yadav এসপি সমর্থকদের হুমকি দেওয়া হচ্ছে, বড় অভিযোগ...

Big Allegation of Akhilesh Yadav এসপি সমর্থকদের হুমকি দেওয়া হচ্ছে, বড় অভিযোগ অখিলেশ যাদবের

ইন্ডিয়া নিউজ বাংলা, আগ্রা : Big Allegation of Akhilesh Yadav সমাজবাদী পার্টির (এসপি) প্রধান অখিলেশ যাদবের অভিযোগ, তাঁর সমর্থকদের ফোন মারফত হুমকি দেওয়া হচ্ছে। এসপি সরকার গঠনের পর এ ধরনের ঘটনায় মামলা করা হবে। আগ্রা জেলার বাহ এলাকায় কারও নাম না নিয়ে অখিলেশ বলেছেন যে যখন থেকে এসপি নির্বাচনে শক্তিশালী প্রতিদ্বন্দ্বী হিসাবে আবির্ভূত হয়েছে, তখন থেকেই মানুষকে ফোনে হুমকি দেওয়া হচ্ছে।

অখিলেশ বলেছেন, কেউ যদি এমন ফোন কল পান, তা রেকর্ড করুন। আমি বলতে চাই, আমরা ক্ষমতায় এলে এটাকে বিচার হিসেবে নেওয়া হবে। তিনি আরও বলেছেন যে, রাজ্যের আসন্ন বিধানসভা নির্বাচন উত্তরপ্রদেশের ভবিষ্যত এবং সংবিধান বাঁচানোর নির্বাচন। বিজেপি যা কিছু করতে পারে এবং কেউ কিছু জানতেও পারে না। কেউ কি জানতেন যে বিমুদ্রাকরণ ঘটবে?

ওরা উত্তপ্ত পরিস্থিতি ঠান্ডা করবে, আমরা নিয়োগের কথা বলব Big Allegation of Akhilesh Yadav

১০ মার্চের পরে ‘উত্তপ্ত পরিস্থিতিকে ঠান্ডা করার’ যে বিবৃতি মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ দিয়েছেন তার কটাক্ষ করেছেন এসপি সভাপতি। তিনি বলেন যে, মুখ্যমন্ত্রী উত্তাপ প্রশমিত করার কথা বলেন আর আমরা কেবল রাজ্যে যুবকদের পুলিশ নিয়োগের ঘোষণা নিয়ে কথা বলব। রাজ্যের বিজেপি সরকার কোভিড-১৯ মহামারী চলাকালীন জনসাধারণকে ত্রাণ দিতে ব্যর্থ হয়েছে বলেও অভিযোগ করেন অখিলেশ।

অখিলেশ বলেন যে, সেই কঠিন সময়ে এসপির দেওয়া অ্যাম্বুলেন্সে রোগীদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু বিজেপি সরকার সেই রোগীদের প্রয়োজনীয় ইনজেকশনও দিতে পারেনি। এসপি সরকার আগ্রার উপকণ্ঠে মন্দিরগুলি সংস্কার করেছে এবং কিন্তু এসপি জোট সরকার গঠিত হলে রাজ্যে বিদ্যুৎ ব্যবস্থার উন্নতি করা হবে। Big Allegation of Akhilesh Yadav

আরও পড়ুন : History for Lata Mangeshkar ধার করা পেন আর সুরের যাদু থেকে জন্ম হয় ইতিহাসের

———–
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular