Tuesday, December 6, 2022
HomeদেশBJP's Roopa Ganguly Breaks Down In Parliament Over Bengal Killings : রাজ্যসভায়...

BJP’s Roopa Ganguly Breaks Down In Parliament Over Bengal Killings : রাজ্যসভায় বীরভূম গণহত্যা নিয়ে কান্নায় ভেঙে পড়লেন বিজেপি সাংসদ রূপা গাঙ্গুলী

ইন্ডিয়া নিউজ বাংলা

BJP’s Roopa Ganguly Breaks Down In Parliament Over Bengal Killings

নয়াদিল্লী:  রাজ্যসভায় বীরভূম গণহত্যা নিয়ে কথা বলতে গিয়ে কান্নায় ভেঙে পড়লেন বিজেপি সাংসদ রূপা গাঙ্গুলী। রূপা বলেন, “আমরা পশ্চিমবঙ্গে রাষ্ট্রপতির শাসন দাবি করছি। সেখানে গণহত্যা চলছে, মানুষ পালাচ্ছে… বাংলায় আর বসবাসের যোগ্য নেই।”এর আগে বীরভূম গণহত্যায় নারী ও শিশুদের প্রতি অমানবিক আচরণের বিষয়ে জিরো আওয়ার নোটিশ দিয়েছিলেন রূপা গাঙ্গুলি।

তৃণমূল সরকারকে কটাক্ষ রূপার

মমতা সরকারকে কটাক্ষ করে রূপা বলেন এবার মাত্র ৮ জনের মৃত্যু হয়েছে। বেশি মরো না, অনেক মরলেও কিছু যায় আসে না। ব্যাপারটা হল তাদের পুড়িয়ে হত্যা করা হয়। সেখানে অবৈধ অস্ত্র রাখা হয়েছে। পুলিশের ওপর আস্থা নেই। আনিস খান মারা গেলেই সিবিআই দাবি করা হয়। ৭ দিনে ২৬টি রাজনৈতিক হত্যাকাণ্ড হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টে বলা হয়েছে, প্রথমে তাদের হাত-পা ভেঙ্গে তারপর ঘরে তালা দিয়ে পুড়িয়ে হত্যা করা হয়।

থমকে যায় রাজ্যসভার কার্যক্রম  BJP’s Roopa Ganguly Breaks Down In Parliament Over Bengal Killings

রূপা গাঙ্গুলী বীরভূমের ঘটনা উত্থাপন করার পরেই সংসদে তোলপাড় শুরু হয়। এর পর রাজ্যসভার কার্যক্রম কিছু সময়ের জন্য মুলতবি করা হয়। ঘর থেকে বেরিয়ে রূপা বলেন, পশ্চিমবঙ্গের মানুষ কথাও বলতে পারে না। সরকার খুনিদের রক্ষা করছে। দেশে আর কোনো রাজ্য নেই যেখানে সরকার নিজেই নির্বাচনে জয়ী হয়ে মানুষ হত্যা করে। আমরা মানুষ, পাথর হয়ে রাজনীতি করি না।

রামপুরহাটের বাগটুই গ্রামে পৌঁছেছে CFSL টিম

সিবিআই-এর সেন্ট্রাল ফরেনসিক সায়েন্স ল্যাব ডিভিশনের আধিকারিকদের একটি দল শুক্রবার বাগটুই গ্রামে পৌঁছেছে। যেখানে দলটি পুড়ে যাওয়া বাড়িগুলো তদন্ত করে। দলটি সব জায়গা থেকে নমুনা সংগ্রহ করেছে। দলে আটজন, যাদের সঙ্গে পুলিশও ছিল।একজন আধিকারিক বলেছেন, “আমরা এখানে প্রমাণ সংগ্রহ করতে এসেছি। এ বিষয়ে বেশি কথা বলা যাবে না।

BJP’s Roopa Ganguly Breaks Down In Parliament Over Bengal Killings

আর ও পড়ুন  Rampurhat: HC ask CBI to file case report হাইকোর্টের নির্দেশে সিবিআইকে তদন্ত হস্তান্তর, এক সপ্তাহে তদন্ত  রিপোর্ট তলব

Publish by Monirul Hossain

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular