Monday, September 26, 2022
Homeরাজ্যকলকাতাCBI on Rampurhat Case রামপুরহাট মামলা নিয়ে কলকাতা হাইকোর্টে প্রাথমিক রিপোর্ট পেশ...

CBI on Rampurhat Case রামপুরহাট মামলা নিয়ে কলকাতা হাইকোর্টে প্রাথমিক রিপোর্ট পেশ সিবিআইয়ের

রনিক দত্ত, কলকাতা, ইন্ডিয়া নিউজ বাংলা: CBI on Rampurhat Case রামপুরহাট মামলা নিয়ে কলকাতা হাইকোর্টে প্রাথমিক রিপোর্ট পেশ করল সিবিআই। এদিকে ২১ মার্চ রাতে বগটুই গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান তথা তৃণমূল নেতা ভাদু শেখের খুনের ঘটনায় সিবিআই তদন্তের আর্জি জানিয়েছে মামলাকারীরা। সেই তদন্তভার নিয়ে হাইকোর্টে সিবিআই জানাল, ভাদু শেখ হত্যার পরে বেশ কয়েকদিন কেটে গিয়েছে। ভাদু শেখের বাড়ি এবং বাড়ির আশেপাশে মানুষ হাঁটাচলা করেছে এবং তথ্যপ্রমাণ বেশিরভাগই নষ্ট হয়ে গিয়েছে। তবে আদালত নির্দেশ দিলে আমরা তদন্তভার গ্রহণ করব। আমরা এই মামলার তদন্তে টাওয়ার ডাম্পিং প্রযুক্তির ব্যবহার করেছি।

CBI arrests IG DSP and 6 other policemen for custodial killing 2

রামপুরহাটের ঘটনায় যতগুলো এফআইআর হয়েছে তার মধ্যে শুধু একটিতেই ভাদু শেখের মামলার ভার সিবিআইকে দেওয়ার আর্জি ছিল। পুলিশ এই মামলার তদন্ত করছে। তাই সিবিআইকে দেওয়ার দরকার নেই বলে কলকাতা হাইকোর্টে জানাল রাজ্য সরকার। এদিকে কারা ভাদু শেখের ঘটনার তদন্ত করছে এবং কী পরিস্থিতি তা রাজ্যের কাছে জানতে চাইল আদালত। মামলার শুনানি শেষ হাইকোর্টে। রায়দান স্থগিত রাখলেন বিচারপতি।

CBI on Rampurhat Case

আরও পড়ুন : Conflict over land in South 24 Parganas জমি বিবাদকে কেন্দ্র করে ব্যাপক বোমাবাজি! কুলপিতে নিহত ১, আহত ১, মোতায়েন বিশাল পুলিশ বাহিনী

————
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular