Wednesday, February 1, 2023
HomeদেশCDS Chopper Crash Update সিডিএস রাওয়াত, স্ত্রী মধুলিকা ও ১১ সেনার ...

CDS Chopper Crash Update সিডিএস রাওয়াত, স্ত্রী মধুলিকা ও ১১ সেনার মরদেহ আনা হল দিল্লিতে

CDS Chopper Crash Update

ইন্ডিয়া নিউজ নতুন দিল্লী

দেশের প্রথম চিফ অফ ডিফেন্স স্টাফ (সিডিএস) বিপিন রাওয়াত, তার স্ত্রী মধুলিকা রাওয়াত এবং 11 জন সেনা সদস্যের মৃতদেহ  দিল্লীতে আনা হল। শ্রদ্ধা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

বুধবার তামিলনাড়ুর কুনুরের কাছে একটি হেলিকপ্টার দুর্ঘটনায় সিডিএস, তার স্ত্রী মধুলিকা এবং 11 জন সেনা কর্মী মারা যান। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং পালাম বিমানবন্দরে সমস্ত সেনা কর্মীদের শ্রদ্ধা জানান। CDS) রাওয়াত এবং মধুলিকা রাওয়াতকে আগামীকাল দিল্লি ক্যান্টনমেন্টে দাহ করা হবে। জেনারেল রাওয়াত এবং তার স্ত্রীর মৃতদেহ দিল্লিতে তাদের বাড়িতে আনা হবে এবং আগামীকাল সকাল 11 টা থেকে দুপুর 2 টা পর্যন্ত লোকজনকে শেষ শ্রদ্ধা জানানোর অনুমতি দেওয়া হবে, তারপরে দিল্লি ক্যান্টনমেন্টের কামরাজ মার্গ থেকে বেরার স্কোয়ার শ্মশান পর্যন্ত একটি শেষকৃত্য শোভাযাত্রা হবে।

কখন কি হয়েছিল  (CDS Chopper Crash Update)

সকাল ৯টায়, সিডিএস জেনারেল রাওয়াত স্ত্রী এবং অন্যান্য সেনা কর্মীদের সাথে দিল্লির পালাম বিমানবন্দর থেকে সুলুর ঘাঁটির উদ্দেশ্যে যাত্রা করেন। সকাল ১১.৩৫ মিনিটে তাঁর বিশেষ বিমান সুলুর ঘাঁটিতে অবতরণ করে। সিডিএস সকাল 11:45 টায় সুলুর ঘাঁটি থেকে একটি আইএএফ এমআই-17 হেলিকপ্টারে মিলিটারি স্টাফ কলেজ, ওয়েলিংটনের উদ্দেশ্যে যাত্রা করেছিল।

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular