Friday, September 30, 2022
HomePOLITICSCM Yogi Adityanath on India News Manch Live এবারও মানুষের আশীর্বাদ পাব...

CM Yogi Adityanath on India News Manch Live এবারও মানুষের আশীর্বাদ পাব : যোগী আদিত্যনাথ

ইন্ডিয়া নিউজ বাংলা, লখনউ : CM Yogi Adityanath on India News Manch Live প্রায়ই দেখা যায় যে নির্বাচন ঘনিয়ে আসার সঙ্গে সঙ্গে মুখ্যমন্ত্রী এবং অন্যান্য মন্ত্রীরা তাঁদের জিনিসপত্র সরকারি ভবন থেকে গোছগাছ করতে শুরু করেন। তবে আমাদের সেরকম কোনও উদ্দেশ্য নেই। এমনই ধারণা ব্যক্ত করলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। তিনি আরও বলেন যে, ২০১৭ সালে মোদিজির নেতৃত্বে উত্তরপ্রদেশের মানুষ আমাদের আশীর্বাদ করেছিল।

মোদিজির নেতৃত্বে সাড়ে ৪ বছর কাজ করার পর, আমরা আত্মবিশ্বাসী যে এখানকার মানুষ আমাদের কাজ দেখে আবারও আশীর্বাদ করবেন। এ নিয়ে আমাদের বা ভারতীয় জনতা পার্টির কোনও দ্বিধা নেই।

আরও পড়ুন : Child and Women Development Minister Swati Singh on India News Manch বিজেপি সরকারের আমলেই নারীর ক্ষমতায়ন হয়েছে : স্বাতী

পরীক্ষা আগে ছিল নাকি এখন? (CM Yogi Adityanath on India News Manch Live)

২০১৯ সালকে লিটমাস টেস্ট বা ২০২২ সালকে যদি বিবেচনা করা হয় সে প্রশ্নের উত্তরে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ বললেন যে, শ্রমজীবী ​​মানুষের জন্য প্রতিদিনই লিটমাস পরীক্ষা। জনজীবনে চ্যালেঞ্জ না থাকলে জীবন কেমন হত? আমরা নিশ্চিত যে বিজেপি এবার ২০১৭-এর থেকেও বেশি আসনে জিতবে। বিগত সরকারগুলোতে কী হয়েছে তা সবার জানা। আমরা প্রধানমন্ত্রীর নেতৃত্বে সব স্কিমগুলো লক্ষ্য রাখছি।

প্রধানমন্ত্রীর স্বচ্ছ ভারত মিশন, প্রধানমন্ত্রী আবাস যোজনা, প্রধানমন্ত্রী আয়ুষ্মান যোজনা, প্রধানমন্ত্রী উজ্জ্বলা যোজনা, প্রধানমন্ত্রী মুদ্রা যোজনায় কী করা হয়েছে তা সকলেই জানেন। ২০১৭-র পূর্ববর্তী সরকারের আমলে আমরা দেখেছি প্রধানমন্ত্রী আবাস যোজনার অধীনে মাত্র ১৮ হাজার বাড়ি অনুমোদিত হয়েছিল, কিন্তু সেগুলি পাওয়া যায়নি। কেন্দ্রীয় সরকার চিঠি লিখত, রাজ্য সরকার আগ্রহী ছিল না। এগুলো ছিল দরিদ্রদের জন্য যাঁদের মাথার ওপর ছাদ নেই। এরপর আমরা ৪৩ লাখ দরিদ্রকে একটি করে ঘর দিয়েছি।

আরও পড়ুন : CM Yogi Adityanath on India News Manch উত্তরপ্রদেশে উন্নয়নই রাজত্ব করবে : যোগী আদিত্যনাথ

লক্ষ্য পূরণ হয়েছে (CM Yogi Adityanath on India News Manch Live)

এখন স্বচ্ছ ভারত মিশনের কথা বলা যাক। এই মিশন শুধু একটা জগাখিচুড়ি প্রোজেক্ট ছিল না! বরং এটা ছিল স্বাস্থ্যের নিশ্চয়তা, আর নারী ছিল মর্যাদার মাধ্যম। এই মিশনের সাফল্যে উত্তরপ্রদেশকে বাধা হিসেবে দেখা হয়েছিল। এই মিশনটি ২ অক্টোবর ২০১৪ সালে শুরু হয়েছিল। এটি ২০১৯ সালে সম্পন্ন হওয়ার কথা ছিল। এই মিশনে টয়লেট বিভাগটিও ছিল।

যখন বিজেপি সরকার ক্ষমতায় আসে, তখন বলা হয়েছিল যে ২০১৮ সালে শেষ করতে হবে টয়লেট তৈরির কাজ। মাত্র দেড় বছর সময়ে ২.৬১ লক্ষ টয়লেট তৈরি করা হয়েছে। ইতিমধ্যেই লক্ষাধিক পরিবারকে টয়লেট দেওয়াও হয়েছে।

——-
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular