Thursday, December 8, 2022
HomePOLITICSCongress Rebels' Meet দলকে বিশ্বাসযোগ্য করে তোলা হোক, দাবি নিয়ে সনিয়ার দ্বারস্থ...

Congress Rebels’ Meet দলকে বিশ্বাসযোগ্য করে তোলা হোক, দাবি নিয়ে সনিয়ার দ্বারস্থ হচ্ছেন জি-২৩ নেতারা

শুভাশিস মণ্ডল, কলকাতা, ইন্ডিয়া নিউজ বাংলা : Congress Rebels’ Meet গত রাতে কংগ্রেসের বিক্ষুব্ধ জি-২৩ নেতারা বৈঠক করে আপাতত দলকে ভেঙে ফেলার কথা অস্বীকার করার পাশাপাশি দলকে পুনরুজ্জীবন দেওয়ার কথাই ঘোষণা করেছেন। সূত্রের খবর, তাঁরা দাবি করেছে যে গান্ধি পরিবারের অনুগতদের দলের মূল পদ থেকে সরিয়ে দেওয়া হোক।

images 3

কংগ্রেসের দুরাবস্থা নিয়ে জি-২৩ নেতারা গতকাল রাতেই বৈঠক করেন গুলাম নবি আজাদের বাড়িতে। দুই বছর আগে সভাপতি সনিয়া গান্ধিকেই কংগ্রেস নেতৃত্বের পরিবর্তন-সহ বড় পরিবর্তনের দাবি করে এই গোষ্ঠী। সূত্র মারফত জানা যাচ্ছে যে গতকালের বৈঠকের বার্তা দিতে এবং বিদ্রোহীদের উদ্বেগ জানাতে আবারও গুলাম নবি আজাদ কংগ্রেস সভাপতি সনিয়া গান্ধির সঙ্গে দেখা করতে পারেন। আশা করা হচ্ছে এই বৈঠকে উপস্থিত থাকতে পারেন রাহুল গান্ধি এবং প্রিয়াঙ্কা গান্ধি ভদরা।

রবিবার কংগ্রেস ওয়ার্কিং কমিটি পাঁচ রাজ্যে নির্বাচনী ভরাডুবি নিয়ে ময়নাতদন্তের দুই দিন পরে অর্থাৎ গতকাল রাতে বৈঠক করে জি-২৩ নেতারা। তাঁরা বৈঠক করার পর যে বিবৃতি জারি করেন তা হল, ‘বিজেপির বিরোধিতা করার জন্য কংগ্রেস পার্টিকে শক্তিশালী করা প্রয়োজন। আমরা কংগ্রেস পার্টিকে ২০২৪ সালের জন্য বিশ্বাসযোগ্য বিকল্পের পথ প্রশস্ত করার জন্য একটি প্ল্যাটফর্ম তৈরি করতে অন্যান্য সমমনা শক্তির সাথে আলোচনা শুরু করার দাবি জানাই।’

1023387 congressg23 696x391 1

Congress Rebels’ Meet

আরও পড়ুন : ‘G-23’ leaders meet at Ghulam Nabi Azad’s residence : গোলাম নবি আজাদের বাড়িতে জি-২৩ নেতাদের ৫ ঘণ্টা বৈঠক

————
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular