Tuesday, October 4, 2022
HomeদেশCoronavirus Outbreak India Cases Updates : নতুন করে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে,...

Coronavirus Outbreak India Cases Updates : নতুন করে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে, দিল্লি সরকার মাস্ক না পরার জন্য ৫০০ টাকা জরিমানা করার সিদ্ধান্ত নিয়েছে

ইন্ডিয়া নিউজ বাংলা

Coronavirus Outbreak India Cases Updates

নয়াদিল্লী : দেশে ফের বাড়তে শুরু করেছে করোনা আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘন্টায়, ২৩৮০ টি নতুন করে সংক্রমনের রিপোর্ট করা পাওয়া গেছে, এবং ৪ জনের মৃত্যু হয়েছে। ৩ টি রাজ্যে নতুন করে সংক্রমনের দ্রূত আক্রান্তের খবর পাওয়া যাচ্ছে। এই তিনটি রাজ্য হল দিল্লি, উত্তরপ্রদেশ এবং হরিয়ানা। দিল্লিতে গত ২৪ ঘন্টায় ১০০৯  টি মামলা নথিভুক্ত করেছে। হরিয়ানায় ৩১০  টি এবং উত্তর প্রদেশে ১৬৮ টি করোনায় আক্রান্তের খবর পাওয়া গেছে।

হরিয়ানা ও উত্তরপ্রদেশের কিছু জেলায় মাস্ক বাধ্যতামূলক করা হয়েছে

একই সময়ে, দেশে করোনার ক্রমবর্ধমান বৃদ্ধির  পরিপ্রেক্ষিতে পাঞ্জাব সরকার জনবহুল স্থানে মাস্ক পরা বাধ্যতামূলক করেছে। এর আগে, দিল্লি সরকার মাস্ক না পরার জন্য ৫০০ টাকা জরিমানা করার সিদ্ধান্ত নিয়েছে। হরিয়ানা ও উত্তরপ্রদেশের কিছু জেলায়ও মাস্ক বাধ্যতামূলক করা হয়েছে।  তবে বিশেষজ্ঞদের মতে, পরিস্থিতি চিন্তার নয়। ICMR-এর প্রাক্তন  বিজ্ঞানী ডঃ রমন গঙ্গাখেদকর বলেছেন যে দেশে বিপদ বলে কিছু নেই। তিনি বলেছেন যে মামলা বৃদ্ধিকে দেশে চতুর্থ তরঙ্গের সাথে যুক্ত করে দেখা উচিত নয়।

Coronavirus Outbreak India Cases Updates

আরও পড়ুন :Ashwagandha Benefits; অশ্বগন্ধা গাছের কিছু বিশেষ উপকারিতা

Publish by Monirul Hossain

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular