Saturday, October 8, 2022
HomeদেশDarul Uloom Website Ban for Ten Days দারুল উলুমের ওয়েবসাইট নিষিদ্ধ, শিশুদের...

Darul Uloom Website Ban for Ten Days দারুল উলুমের ওয়েবসাইট নিষিদ্ধ, শিশুদের বিরুদ্ধে ফতোয়া জারি করায় নেওয়া হল ব্যবস্থা

ইন্ডিয়া নিউজ বাংলা, সাহারানপুর : Darul Uloom Website Ban for Ten Days ১০ দিনের জন্য বন্ধ করা হল দারুল উলুম দেওবন্দের ওয়েবসাইট। সাহারানপুরের জেলাশাসক ওয়েবসাইটটি বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন। শিশুদের নিয়ে জারি করা বেআইনি ফতোয়াকে কেন্দ্র করে এই ব্যবস্থা নিয়েছেন জেলাশাসক।

দারুল উলুম দেওবন্দের ওয়েবসাইটে শিশুদের নিয়ে নানান ধরনের ফতোয়া জারি করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ নিয়ে জাতীয় শিশু সুরক্ষা কমিশনে অভিযোগও করা হয়েছে। এমন অনেক ফতোয়া ওয়েবসাইটে দেওয়া হয়েছে, যা শিশুদের অধিকার লঙ্ঘন করে বলে অভিযোগ করা হয়।

জেলাশাসক রিপোর্ট চেয়েছেন Darul Uloom Website Ban for Ten Days

সাহারানপুরের জেলাশাসক এ বিষয়ে রিপোর্ট চেয়েছেন। ১০ দিনের মধ্যে রিপোর্ট জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। এই ঘটনায় তদন্ত চলছে। আপাতত সাইটটি ১০ ​​দিনের জন্য নিষিদ্ধ করা হয়েছে। প্রশাসনের তরফে, জাতীয় শিশু সুরক্ষা কমিশনকে বলা হয়েছে যে দারুল উলুমের ওয়েবসাইট আপাতত নিষিদ্ধ করা হয়েছে।

জাতীয় শিশু সুরক্ষা কমিশনের চেয়ারপারসন প্রিয়াঙ্ক কানুনগো একটি টিভি চ্যানেলের সাথে কথা বলার সময় এটি নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন যে, তদন্ত শেষ না হওয়া পর্যন্ত সাহারানপুর জেলাশাসক দারুল উলুম দেওবন্দের ওয়েবসাইটটিকে ১০ দিনের জন্য নিষিদ্ধ করেছেন।

আরও পড়ুন : Sachin accused of Firing at Asaduddin Owaisi ওয়াইসি নিজের জীবন বাঁচাতে গাড়িতে লুকিয়েছিলেন, শচীনের গুলি চালানোর ঘটনায় প্রকাশিত তথ্য

আরও পড়ুন : Security breach of Rahul Gandhi নিরাপত্তা লঙ্ঘন, রাহুল গান্ধির মুখে ছোড়া হল পতাকা

———–
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular