Saturday, October 8, 2022
HomeCoal IndiaDhoni's wife fumes at Jharkhand power crisis ধোনির স্ত্রী কেন ক্ষুব্ধ...

Dhoni’s wife fumes at Jharkhand power crisis ধোনির স্ত্রী কেন ক্ষুব্ধ ঝাড়খণ্ডে বিদ্যুৎ সঙ্কটে

সাম‍্যজিৎ ঘোষ,ঝাড়খণ্ড,ইন্ডিয়া নিউজ বাংলা: Dhoni’s wife fumes at Jharkhand power crisis ক্রিকেটার এমএস ধোনির স্ত্রী রাজ্যে বিদ্যুৎ সঙ্কট নিয়ে জোরালো আওয়াজ তুলেছেন। মহেন্দ্র সিং ধোনির স্ত্রী সাক্ষী সিং রাওয়াত সোমবার ঝাড়খণ্ডের বিদ্যুৎ সঙ্কটের বিরুদ্ধে আওয়াজ তুলে টুইটারে ঝড় তুলেছেন।

একটি টুইটে, তিনি বলেছেন যে ঝাড়খণ্ডের একজন করদাতা হিসাবে, তিনি এত বছর ধরে রাজ্যে বিদ্যুৎ সঙ্কটের কারণ জানতে চেয়েছেন। তিনি যোগ করেছেন যে তারা তাদের দেশে শক্তি সঞ্চয় করার বিষয়ে সচেতনভাবে তাদের অংশ করছেন। সত্বেও কেন এত লোডশেডিং হবে। কর দিয়েও নিস্তার নেই সাধারণ মানুষের। বলতে চেয়েছেন ধোনির স্ত্রী সাক্ষী সিং।

 

Sakshi Dhoni
সাক্ষী সিং

অনেক নেটিজেন উল্লেখ করেছেন যে কীভাবে ঝাড়খণ্ড রাজ্যের কিছু অংশে দিনে ১২-১৬ ঘন্টা স্থায়ী বিদ্যুত কাটার ফলে বিদ্যুৎ সঙ্কটের মুখোমুখি হতে হচ্ছে। তারা ধোনির স্ত্রী সাক্ষীকে বাহবা দিয়েছেন এই দুর্দশা তুলে আনার জন্য।

কিছু নেটিজেন প্রমাণ দেখিয়েছেন ঝাড়খন্ড রাজ্যের আধিকারিকদের সঙ্গে বিদ্যুত কাটার বিষয়ে যে অভিযোগগুলি করেছিলেন।  তার বিশদ বিবরণও  দিয়েছেন৷ ঝাড়খণ্ডের অন্যান্য নেটিজেনরাও অনুরূপ অনুভূতি প্রতিধ্বনিত করেছেন।

ঝাড়খণ্ডে বিদ্যুৎ সংকট

রিপোর্ট অনুযায়ী , বিদ্যুৎ কেন্দ্রগুলিতে কয়লা সঙ্কটের কারণে ঝাড়খণ্ডে বিদ্যুৎ সঙ্কট রয়েছে, যার কারণে রাজ্যের অনেক জায়গায় লোডশেডিং করা হয়। লোডশেডিং মানে এক এলাকার বিদ্যুৎ সরবরাহ বন্ধ করে অন্য এলাকায় বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করা। গত সপ্তাহে, রাঁচি এবং জামশেদপুরের মতো শহরগুলি বাদে, বেশ কয়েকটি এলাকায় কয়েক ঘন্টা ধরে বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে পড়েছিল। রাঁচিতে ধোনির একটি পারিবারিক বাড়ি রয়েছে এবং এখন মনে হচ্ছে বিদ্যুৎ সঙ্কট রাজ্যের রাজধানীতেও পৌঁছেছে।

মার্চের শুরুতে গ্রীষ্ম শুরু হওয়ার সঙ্গে, রাজ্যের তিনটি বিদ্যুৎ কেন্দ্র বিপর্যস্ত হয়ে পড়েছিল, যার ফলে রাজ্যের বিভিন্ন অংশে বিদ্যুৎ সঙ্কট দেখা দেয়। ধানবাদ, জামশেদপুর, লোহারদাগা, গুমলা। তখনও কোনও কোনও জেলায় ১০-১২ ঘণ্টা লোডশেডিং চলছিল।

20220426 151129
ঝাড়খণ্ডের সেলিব্রিটি এবার আওয়াজ তুলে দুর্দশার কথা জানাবেন

এবার একজন সেলিব্রিটি ঝাড়খণ্ডের এই বিদ্যুৎ সঙ্কট নিয়ে আওয়াজ তুলে আধিকারিকদের বিষয়টি নজরে এনেছেন।  ইতিমধ্যেই কেন্দ্রীয় বিদ্যুৎ মন্ত্রী এ বিষয়ে আশ্বাস দিয়েছেন যে শীঘ্রই এই সঙ্কট কেটে যাবে।

আরও একবার দেখে নিন সাক্ষী সিংয়ের সেই টুইট, যা নেট দুনিয়ায় শোরগোল তুলেছে।

Published by Samyajit Ghosh

আরো পড়ুন IPL 2022: Why MI flopped আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের হারের কারণ জেনে নিন

IPL 2022 Vintage  Dhoni মুম্বাইয়ের বিরুদ্ধে ‘ফিনিশার’ ধোনিকে দেখে ম্যাচের পর এ কী করলেন রবীন্দ্র জাদেজা !! দেখে নিন

 

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular