Friday, December 9, 2022
HomeদেশEncounter Between Terrorists And Security Forces : জম্মু ও কাশ্মীরের নওগামে...

Encounter Between Terrorists And Security Forces : জম্মু ও কাশ্মীরের নওগামে এনকাউন্টার

ইন্ডিয়া নিউজ বাংলা

Encounter Between Terrorists And Security Forces

কাশ্মীর :জম্মু ও কাশ্মীরের নওগামে সন্ত্রাসবাদী এবং নিরাপত্তা বাহিনীর মধ্যে এনকাউন্টার চলছে। পুলিশ জানিয়েছে, ভোরে সংঘর্ষ শুরু হয়। অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে এই তথ্য দিয়েছে কাশ্মীর জোন পুলিশ। উল্লেখ্য যে গতকাল নিরাপত্তা বাহিনী পুলওয়ামা জেলার আওয়ান্তিপোরার চারোসা এলাকায় লস্কর-ই-তৈয়বার সন্ত্রাসী ওয়েইস রাজাকে হত্যা করেছে। তিনি শুভনপোড়া বিজবেহারার বাসিন্দা ছিলেন। পুলিশ জানায়, ওই বাড়িতে তিন সন্ত্রাসী লুকিয়ে ছিল যার মধ্যে দুইজন পালিয়ে যেতে সক্ষম হয়। নওগামে এখনও নতুন করে সংঘর্ষ চলছে।

নিরাপত্তা বাহিনী ব্যাপক অভিযান শুরু করেছে Encounter Between Terrorists And Security Forces

pulwama encounter 300x167 1

আমরা আপনাকে জানিয়ে রাখি যে কাশ্মীরে সন্ত্রাসবাদের বিরুদ্ধে নিরাপত্তা বাহিনীর  ব্যাপক অভিযান চলছে।  জঙ্গি নিধনে সফলতা ও পাওয়া যাচ্ছে। সকালে সন্ত্রাসীদের বাড়িতে লুকিয়ে থাকার খবর পাওয়া যায়। তিন সন্ত্রাসী একটি সংকীর্ণ এলাকার একটি বাড়িতে লুকিয়ে ছিল।  অভিযান চালানোর আগে সন্ত্রাসীদের আত্মসমর্পণের সুযোগ দেওয়া হয়। কিন্তু সন্ত্রাসীরা নিরাপত্তা বাহিনীকে লক্ষ্য করে গুলি চালায়। ওয়াইস নিহত হওয়ার পর বাকি দুই সন্ত্রাসী বাড়ি ছেড়ে অন্য জায়গায় লুকিয়ে ছিল।

গতকাল ভোররাতে আওয়ান্তিপোড়ায় এনকাউন্টার শুরু হয়

encounter pti 1646890820 300x169 1

চারোসা এলাকার লোকজনকে জিজ্ঞাসাবাদ করে জানা গেছে, নিরাপত্তা বাহিনীর হাতে নিহত সন্ত্রাসী ওয়াইস রাজা, তিন মাস আগে সন্দেহজনক অবস্থায় বাড়ি থেকে নিখোঁজ হয়েছিলেন। পুলিশ জানায়, সে লস্করে যোগ দিয়েছিল। গতকাল ভোররাতে চরোসা এলাকায় সন্ত্রাসীদের উপস্থিতির খবরে তল্লাশি অভিযান চালানো হয়।

Encounter Between Terrorists And Security Forces

আর ও পড়ুন The Kashmir Files Earns Rs 42.20 Cr in Just 4 Days  চতুর্থ দিনেই ৪২.২০ কোটি ব্যবসা, প্রধানমন্ত্রী প্রশংসা করলেন ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর

Publish by Monirul Hossain

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular