Thursday, September 29, 2022
HomeদেশEncounter In Srinagar শ্রীনগরে এনকাউন্টারে হত ১০ জঙ্গি

Encounter In Srinagar শ্রীনগরে এনকাউন্টারে হত ১০ জঙ্গি

ইন্ডিয়া নিউজ বাংলা, শ্রীনগর: Encounter In Srinagar জম্মু ও কাশ্মীরের গ্রীষ্মকালীন রাজধানী শ্রীনগরে নিরাপত্তা বাহিনী ও জঙ্গিদের মধ্যে সংঘর্ষ। সকালের এই সংঘর্ষে পুলিশের গুলিতে নিকেশ ২ জঙ্গি।

k vijay kumar 300x171 1

কাশ্মীর জোনের আইজিপি বিজয় কুমার (IGP, Vijay Kumar) জানিয়েছেন, জঙ্গিরা লস্কর-ই-তৈবা এবং টিআরএফের (The Resistance Front)। এদের মধ্যে একজন শীর্ষ জঙ্গিও আছে। তিনি বলেন, শহরের জাকুরা এলাকায় এনকাউন্টারের ঘটনা ঘটেছে এবং দুটি পিস্তল ও অন্যান্য উপকরণ উদ্ধার করা হয়েছে।

চলতি সপ্তাহেই আতঙ্কের সৃষ্টি হয়, একটি ধরা Encounter In Srinagar

চলতি সপ্তাহেই নিরাপত্তা বাহিনী এনকাউন্টারে এক জঙ্গিকে হত্যা করেছে। হিজবুল মুজাহিদিনের এই জঙ্গি মঙ্গলবার সন্ধ্যায় এএসআই সাব্বির আহমেদের উপর আক্রমণ চালায় এবং পরের দিন তিনি মারা যান। নিহত জঙ্গির অপর এক সঙ্গীকে পুলিশ গ্রেফতার করে। সহযোগী পুলিশকর্মীর মৃত্যুর পর জঙ্গিদের খোঁজে প্রচার অভিযান চালাতে থাকে পুলিশ।

গত সপ্তাহেই ৫ জঙ্গির মৃত্যু Encounter In Srinagar

20220125115L 300x190 1

উল্লেখযোগ্য ঘটনা হল যে, শনিবার রাতেই এনকাউন্টারে দুইটি স্থানে ৫ জঙ্গির খোঁজ পায় নিরাপত্তা বাহিনী। এরমধ্যে একজন জইশ-ই-মহাম্মদের বিভাগীয় কমান্ডারও ছিল। এই বিভাগীয় কমান্ডারের নাম হল জাহিদ ওয়ানি বা আফিগ টাইগার। এই জঙ্গি পাকিস্তানের বাসিন্দা। পুলওয়ামা ও বাদগমের তিলজার চারার-ই-শরিফ এলাকায় এনকাউন্টার হয়। সেখান থেকে বেশকিছু অস্ত্রশস্ত্রও উদ্ধার করা হয়েছে। Encounter In Srinagar

আরও পড়ুন : 45 kg Silver and rs 75 lakh Caught : তল্লাশিতে বাজেয়াপ্ত ৪৫ কেজি রুপো ও ৭৫ লক্ষ টাকা

———–
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular