Tuesday, October 4, 2022
HomeদেশHijab Controversy ভারতীয় কূটনীতিককে ডেকে পাঠাল পাকিস্তান বিদেশমন্ত্রক

Hijab Controversy ভারতীয় কূটনীতিককে ডেকে পাঠাল পাকিস্তান বিদেশমন্ত্রক

ইন্ডিয়া নিউজ বাংলা, ইসলামাবাদ : Hijab Controversy হিজাব কাণ্ডে (কর্নাটক হিজাব কাণ্ড) ভারত দেশে মৌলিক সুবিধা প্রদান করতে ব্যর্থ হয়েছে। পাকিস্তানের রাজধানী ইসলামাবাদে ভারতীয় রাষ্ট্রদূতকে ডেকে পাঠিয়ে বলল পাক সরকার। মুসলিম মেয়েদের কাছে হিজাব পরিধান করা একটি সম্মানীয় ব্যাপার। এ বিষয়ে ভারত সরকারের মনোভাব জানার জন্য ভারতীয় কূটনীতিককে ডেকে পাঠায় পাকিস্তান সরকার।

India pakistan

পাকিস্তানের মন্ত্রীদের জবাব দিয়েছেন কেন্দ্রীয়মন্ত্রী Hijab Controversy

mukhtar abbas naqvi 300x169 1
কেন্দ্রীয়মন্ত্রী মুখতার আব্বাস নকভি

পাকিস্তানের দুই মন্ত্রী প্রথম হিজাব বিতর্কে ভারতের সমালোচনা করেছিলেন। যার জবাবে কেন্দ্রীয়মন্ত্রী মুখতার আব্বাস নকভি উত্তরও দিয়েছেন। পাক মন্ত্রী শাহ মাহমুদ কুরেশি টুইট করে বলেন, মুসলিম সম্প্রদায়ের মেয়েদের প্রতিরোধ করা মৌলিক অধিকারগুলির ক্ষতি। প্রতিবেশী দেশের অন্য আর এক মন্ত্রী ফিদ হুসেন বলেছেন যে, হিজাব পরা ব্যক্তিগত পছন্দ।

পাক মন্ত্রীদের নাকভি কী বলেছেন Hijab Controversy

Karnataka Hijab Controversy Update 1 300x169 1

নাকভি বলেছেন, পাকিস্তান সহনশীলতা আর ধর্মনিরপেক্ষতার প্রচার করছে! কিছু লোক আমাদের দেশের সংস্কৃতিকে অপমান করার উদ্দেশে পোশাক কোডের বিষয়ে কথা বলছে। পাকিস্তান আগে সঠিকভাবে তার নিজের দেশে আইন ঠিক করুক এবং তারপর অন্যদের বিরুদ্ধে প্রচার করুক।

Hijab Controversy

আরও পড়ুন : UP Assembly Elections 2022 First Phase পশ্চিম ইউপির ৫৮টি আসনে চলছে ভোটগ্রহণ, প্রথম দফায় প্রতিদ্বন্দ্বিতা করছেন ৬২৩ জন প্রার্থী

আরও পড়ুন : Karnataka Hijab Controversy Live : হিজাব হাঙ্গামায় বেঙ্গালুরুতে শিক্ষাপ্রতিষ্ঠানের সামনে ২ সপ্তাহ জমায়েত নিষিদ্ধ, মামলা সরল বৃহত্তর বেঞ্চে

———–
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular