Sunday, February 5, 2023
HomeদেশICICI Partnership Scheme ব্রোকারেজ হাউস: ঘরে বসে অর্থ উপার্জন করুন

ICICI Partnership Scheme ব্রোকারেজ হাউস: ঘরে বসে অর্থ উপার্জন করুন

ICICI Partnership Scheme ব্রোকারেজ হাউস: ঘরে বসে অর্থ উপার্জন করুন

ভারতের খবর। পৃথিবীতে কে আছে যে টাকা রোজগার করতে চায় না? অর্থ উপার্জনের জন্য প্রচেষ্টা প্রয়োজন। এর জন্য সবার আগে আপনার দক্ষতা বাড়াতে হবে। তারপর সেই দক্ষতা কাজে লাগিয়ে চাকরি বা ব্যবসা শুরু করুন। এর পরে আপনি সঞ্চয় এবং বিনিয়োগের পথে
আজ আমরা আপনাকে এমনই একটি পার্টটাইম চাকরির কথা বলতে যাচ্ছি, যা দেশের বৃহত্তম ব্রোকারেজ হাউস ICICI Direct দিচ্ছে। এই অফারের অধীনে, আপনি ICICI ডাইরেক্টের ডিম্যাট খুললেই আপনি নগদ পেতে পারেন। এর পরবর্তী ধাপে, আপনি ICICI Direct-এর অংশীদার হয়ে ফুলটাইম ব্যবসা করতে পারেন।

আপনি ব্রোকারেজ হাউসে বিনিয়োগ ছাড়াই আয় করতে পারেন আমরা icici ডাইরেক্টের রেফার এবং উপার্জন অফার সম্পর্কে বলছি। এই অফারের অধীনে, আপনাকে একটি নতুন ডিম্যাট অ্যাকাউন্ট খুলতে ব্রোকারেজ হাউসকে সাহায্য করতে হবে। অর্থা, যদি কেউ আপনার দেওয়া লিঙ্কের মাধ্যমে একটি নতুন ডিম্যাট অ্যাকাউন্টের জন্য আবেদন করে, তাহলে আপনাকে ব্রোকারেজ হাউস থেকে নগদ 250 টাকা দেওয়া হবে।

এটি ছাড়াও, আপনার দ্বারা উল্লেখিত লিঙ্ক থেকে তৈরি ডিম্যাট অ্যাকাউন্ট থেকে ইক্যুইটি, এফএন্ডও এবং কমোডিটি সেগমেন্টে কোনো ট্রেড থাকলে, আপনি আরও 350 টাকা পাবেন। এর মানে হল আপনি প্রতিটি নতুন অ্যাকাউন্টে 600 টাকা পর্যন্ত উপার্জন করতে পারবেন।

Refer and Earn

Refer and Earn এর মাধ্যমে, যে কোনো ব্যক্তি মাসে সর্বোচ্চ 100টি অ্যাকাউন্ট খোলার সুবিধা পাবেন। এই অফারের মাধ্যমে যে কোন ব্যক্তি মাসে 60 হাজার টাকা পর্যন্ত আয় করতে পারবেন। আপনি যদি এর থেকে বেশি আয় করতে চান, তাহলে আপনি আইসিআইসিআই ডাইরেক্টের অংশীদারিত্ব প্রকল্পও ব্যবহার করতে পারেন।

অংশীদারিত্ব অফার

অংশীদারিত্ব মডেল রাজস্ব ব্যবসা মডেল. এই স্কিমের অধীনে, আপনি ICICI ডাইরেক্টকে এর ব্যবসা বাড়াতে সাহায্য করতে পারেন। বিনিময়ে, আপনার উপার্জন আপনার কাজের ভিত্তিতে নির্ধারিত হয়। এর আওতায় যে কোনো ব্যক্তি ICICI ডাইরেক্টের মাধ্যমে 38টি পণ্য বিক্রি করতে পারবেন। এর মধ্যে রয়েছে ইক্যুইটি, স্থির আয় এবং ঋণ পণ্য। আয়ের একটি অংশ এই পণ্য বিক্রির অংশীদারকে দেওয়া হয়।

ICICI ওয়েবসাইট পরিদর্শন করে

ICICI ওয়েবসাইট পরিদর্শন করে, আপনি রেফার করার এবং উপার্জন করার এবং মার্কিন যুক্তরাষ্ট্রের সাথে অংশীদারি করার সুযোগ পাবেন। রেফারেলের জন্য যার অ্যাকাউন্ট খুলতে হবে তার মোবাইল নম্বর দিতে হবে। এখন একটি লিঙ্ক তৈরি হবে এবং যে ব্যক্তি ডিম্যাট অ্যাকাউন্ট খুলতে চান তাকে পাঠানো হবে। এই লিঙ্কের মাধ্যমে একটি অ্যাকাউন্ট খুললে আপনি নগদ সুবিধা পাবেন। তবে অংশীদারিত্বের জন্য আবেদন করতে হবে।

READ ALSO : Inspirational Christmas 2021 Messages for Family

READ ALSO : Christmas Greeting Card Messages for Facebook 2021

Connect With Us : Twitter Facebook

READ ALSO : Funny Christmas Wishes Messages for Lover

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular