Sunday, February 5, 2023
HomeদেশIndia News Manch jyotiraditya Scindia গত সাত বছরে কেন্দ্র সরকার ৬৫ বিমানবন্দর...

India News Manch jyotiraditya Scindia গত সাত বছরে কেন্দ্র সরকার ৬৫ বিমানবন্দর তৈরি করেছে: সিন্ধিয়া

ইন্ডিয়া নিউজ নতুন দিল্লী

India News Manch jyotiraditya Scindia : প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির স্বপ্ন হাওয়াই চপ্পল পরা  আমজনতা যাতে হেলিকপ্টারে সওয়ারি  হতে পারে।আজ ইন্ডিয়া নিউজের মঞ্চে এই স্বপ্নের কথা জানালেন কেন্দ্রীয় অসামরিক বিমান মন্ত্রী জ্যোতিরাদিত্য সিন্ধিয়া। তিনি বলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দেশের 135 কোটি মানুষের জন্য বিমান যাত্রা সুগম করতে কাজ শুরু করেছেন। গত 7 বছরের মধ্যে কেন্দ্র সরকার 65 বিমানবন্দর তৈরি করেছে। বিকাশের এই যাত্রা সেখান থেকেই সৃচনা হয়েছে। এখন দেশের মানুষ আরো বেশি বিমানে সফর করবে।

India News Manch 696x522 1

(India News Manch jyotiraditya Scindia )বিনিয়োগের প্রশ্নে সরকারের কথা এবং কাজ একসূত্রে বাধা বলে দাবী করেছেন বিমানমন্ত্রী। তিনি জানান সাত বছর আগেই আমরা এই প্রক্রিয়া ব্যাংকিং সেক্টরে ইতিমধ্যেই শুরু করে দিয়েছি।তিনি বলেন করোনার কঠিন সময়ে বিজেপি নেতা এবং কর্মীরা সাধারণ মানুষের পাশে থেকেছে তাদের জন্য  হৃদয় দিয়ে কাজ করেছে ।তারা এই কাজ করেছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বে ও নির্দেশ কে সামনে রেখে। দেশ গড়ার অন্যতম কারিগর হচ্ছেন দেশের সাধারণ শ্রমিক খেটে খাওয়া মানুষ। প্রধানমন্ত্রী সব সময় তাদের শ্রদ্ধা করেন।India News Manch 696x522 2

India News Manch jyotiraditya Scindia জ্যোতিরাদিত্য সিন্ধিয়া আরো বলেন প্রাক্তন কংগ্রেস সরকার 35 টির সরকার প্রোশিত কেন্দ্রীয় সংস্থা কে বেসরকারি হাতে তুলে দিয়েছিল এখন তারাই এই পিএসইউ বিষয় নিয়ে সাধারণ মানুষকে ভুল বোঝাচ্ছে। তিনি বলেন বর্তমান কেন্দ্র সরকার সরকারি সংস্থা বিক্রি করছে না বরং বিভিন্ন কোম্পানি কে এই সংস্থাগুলিকে লিজ হিসেবে ব্যবহার করার অনুমতি দিচ্ছে.

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular