Wednesday, February 1, 2023
Homeরাজ্যদক্ষিণ ২৪ পরগণাIndians stranded in Ukraine ইউক্রেনে আটকে রায়দিঘি বিধানসভার দুই পড়ুয়া, আতঙ্কিত পরিবারের...

Indians stranded in Ukraine ইউক্রেনে আটকে রায়দিঘি বিধানসভার দুই পড়ুয়া, আতঙ্কিত পরিবারের পাশে বিধায়ক

শম্ভুনাথ মণ্ডল, দক্ষিণ ২৪ পরগনা, ইন্ডিয়া নিউজ বাংলা : Indians stranded in Ukraine ভয়াবহ রাশিয়া-ইউক্রেনের যুদ্ধের মাঝে ইউক্রেনে আটকে দক্ষিণ ২৪ পরগনার দুই ছাত্র। ডাক্তারি পড়তে গিয়ে ইউক্রেনে যুদ্ধ পরিস্থিতির মধ্যে আটকে রায়দিঘির মণ্ডলপাড়ার অর্ঘ্য মাঝি ও কাশীনগরের অর্কপ্রভ বৈদ্য। যুদ্ধ পরিস্থিতিতে বাড়ির ছেলে আটকে পড়ায় উৎকণ্ঠার মধ্যে দিন কাটাচ্ছেন পরিবার পরিজনেরা। ইতিমধ্যে স্থানীয় বিধায়ক অলোক জলদাতা তাঁদের দুই পড়ুয়ার পরিবারের সঙ্গে কথা বলে রাজ্য সরকারকে বিস্তারিত রিপোর্ট দিয়েছেন। যাতে সুষ্ঠুভাবে তাড়াতাড়ি ওই দুই ছাত্রকে তাঁদের পরিবারের হাতে তুলে দেওয়া যায়।

পরিবার সূত্রে জানা গেছে, রাত তিনটে নাগাদ ভারতীয় দূতাবাসের সঙ্গে যোগাযোগ করলে জানানো হয়েছে ওই ছাত্রদের ফিরিয়ে আনানোর ব্যবস্থা হচ্ছে। আপাতত যে যেখানে আছেন সেখানে থাকতে বলা হয়েছে। ভারতীয় দূতাবাস জানিয়েছে খুব দ্রুত হাঙ্গেরিতে আনা হবে তাঁদের। তারপরে ভারতীয় বিমানে দিল্লি এনে পৌঁছে দেওয়া হবে প্রত্যেকের বাড়িতে।

ভারতীয় দূতাবাস দ্রুত ফিরিয়ে আনানোর ব্যবস্থা করছে Indians stranded in Ukraine

Indians stranded in Ukraine

আরও পড়ুন : Russia-Ukraine War রাশিয়া-ইউক্রেনের যুদ্ধের মাঝে গোবরডাঙায় মেয়ের জন্য উদ্বিগ্ন মা

আরও পড়ুন : Russia’s Attack On Ukraine From Three Sides তিন দিক থেকে ইউক্রেনের ওপর রাশিয়ার হামলা, চলছে ক্ষেপণাস্ত্রের বৃষ্টি

———–
Published by Subhasish Mandal  

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular