Thursday, September 29, 2022
HomeদেশJammu Encounter জম্মুর জালালাবাদে এনকাউন্টারে নিহত দুই জঙ্গি

Jammu Encounter জম্মুর জালালাবাদে এনকাউন্টারে নিহত দুই জঙ্গি

ইন্ডিয়া নিউজ বাংলা, জম্মু: Jammu Encounter ফের উপত্যকায় নিরাপত্তা বাহিনী ও জঙ্গিদের মধ্যে এনকাউন্টার। শুক্রবার সকালে জম্মুর সুঞ্জওয়ানের জালালাবাদ এলাকায় নিরাপত্তা বাহিনী এনকাউন্টারে দুই জঙ্গিকে হত্যা করেছে। এই সংঘর্ষের ঘটনায় একজন সেনা শহিদ হয়েছেন এবং দশজন আহত হয়েছেন। আমরা আপনাকে জানিয়ে রাখি যে, যে-দুই জঙ্গি নিহত হয়েছে তারা উভয়ই জঙ্গি সংগঠন জইশ-ই-মহম্মদের সাথে যুক্ত ছিল। এ বিষয়ে তথ্য দিয়ে ডিজিপি দিলবাগ বলেন, পুলিশ ও আধাসামরিক বাহিনীর যৌথ দল দুই জঙ্গিকে হত্যা করেছে। এই এনকাউন্টারে আমাদের সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্সের একজন সহকারী সাব-ইন্সপেক্টরও শহিদ হন।

Jammu Encounters

সূত্র মারফত খবর পেয়ে অভিযান Jammu Encounter

এডিজিপি মুকেশ জানায়, একটি বিশেষ সূত্র মারফত জানতে পারা যায় এখানে জঙ্গিরা লুকিয়ে আছে। যার ভিত্তিতে সেনাবাহিনী উভয় জঙ্গিকে ঘিরে ফেলে। এ সময় তাদের কাছ থেকে দুটি একে-৪৭ রাইফেল, অস্ত্র ও গোলাবারুদ, স্যাটেলাইট ফোন এবং কিছু নথি উদ্ধার করা হয়।

জম্মুর কিছু জায়গায় মোবাইল ইন্টারনেট পরিষেবা আংশিকভাবে বন্ধ থাকবে Jammu Encounter

সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে জম্মুর কিছু অংশে মোবাইল ইন্টারনেট পরিষেবা আংশিকভাবে স্থগিত করা হয়েছে। একই সময়ে, সুঞ্জওয়ান এনকাউন্টার এলাকা থেকে ৫ কিলোমিটার ব্যাসার্ধের মধ্যে সব স্কুলগুলি বন্ধ করার নির্দেশ জারি করা হয়।

Jammu Encounter

আরও পড়ুন : Lalu Prasad gets bail in Doranda Treasury case ডোরান্ডা ট্রেজারি মামলায় লালু প্রসাদের জামিন মঞ্জুর ঝাড়খণ্ড হাইকোর্টে

————
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular