Wednesday, February 1, 2023
HomeদেশKarnataka Bajrang Dal Worker Murder Update : বজরঙ্গ দলের এক কর্মী খুনের...

Karnataka Bajrang Dal Worker Murder Update : বজরঙ্গ দলের এক কর্মী খুনের ঘটনায় কর্ণাটকের শিবমোগায় ব্যাপক উত্তেজনা, ১৪৪ ধারা জারি

ইন্ডিয়া নিউজ বাংলা

Karnataka Bajrang Dal Worker Murder Update

কর্ণাটক : রবিবার রাতে  বজরং দলের  এক কর্মীকে খুন করা হয়েছে।২৬ বছর বয়সী নিহত যুবকের নাম হর্ষ। এই ঘটনায় ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। ময়নাতদন্তের পর হর্ষের দেহ পরিজনদের হাতে তুলে দেওয়া হয়েছে। এদিকে এই হত্যাকান্ডের পর এলাকায় ব্যাপক উত্তেজনা রয়েছে। বিক্ষোভ নিয়ন্ত্রণ করতে পুলিশকে কাঁদানে গ্যাস ব্যবহার করতে হয়েছে। নিরাপত্তার কারণে শহরে ১৪৪ ধারা জারি করা হয়েছে। হর্ষের হত্যাকান্ড নিয়ে বিজেপি নেতা বিএল সন্তোষ বলেছেন, হিজাববিরোধী প্রতিবাদের কারণে হর্ষকে হত্যা করা হয়েছে।কর্ণাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী এইচডি কুমারস্বামী বলেছেন যে গত সপ্তাহে যখন হিজাব বিতর্ক শুরু হয়েছিল, আমি ইতিমধ্যেই এমন কিছু ঘটতে পারে বলে ভবিষ্যদ্বাণী করেছিলাম। এখন একটি ছেলে মারা গেছে। কংগ্রেস এবং বিজেপি এখন খুশি হতে পারে, কারণ তারা রাজ্যের শান্তি নষ্ট করেছে।

karnatak

ঘটনার পর উত্তেজনা শিবমোগায়  Karnataka Bajrang Dal Worker Murder Update

ঘটনার পর উত্তেজনা বেড়েছে শিবমোগায়।শহরের সিগেহাট্টি এলাকায় বেশ কয়েকটি গাড়িতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। গোলমাল বেড়ে যাওয়ার পরিপ্রেক্ষিতে শহরে ১৪৪ ধারা জারি করা হয়েছে। শিবমোগায় দুদিনের জন্য স্কুল-কলেজ বন্ধ রয়েছে। কর্ণাটকের মুখ্যমন্ত্রী বাসভরাজ বোমাই বলেছেন, গতকাল হর্ষকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এ ঘটনায় গতকাল রাত থেকে  তদন্তে কিছু তথ্য সংগ্রহ করা হয়েছে। র্তমানে শিবমোগায় আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে স্কুল-কলেজ দু দিন বন্ধ রাখা হয়েছে।

হত্যা নিয়ে রাজনীতি শুরু হয় Karnataka Bajrang Dal Worker Murder Update

কর্ণাটকের গ্রামোন্নয়ন ও পঞ্চায়েত রাজ মন্ত্রী কে এস ঈশ্বরাপ্পা হর্ষ খুনের ঘটনায় চমকপ্রদ বিবৃতি দিয়েছেন। তিনি বলেন, ‘বজরং দলের এক কর্মীর মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত। মুসলিম গুন্ডাদের হাতে খুন হন হর্ষ। আমি এখন পরিস্থিতি খতিয়ে দেখতে শিবমোগা যাচ্ছি। আমরা গুন্ডামি হতে দেব না। ঈশ্বরাপ্পা কর্ণাটক কংগ্রেস সভাপতি শিবকুমারের বিরুদ্ধে মুসলিম গুন্ডাদের হত্যার জন্য উস্কানি দেওয়ার অভিযোগ করেছিলেন।

শিবকুমার বলেছেন- ঈশ্বরাপ্পার বিরুদ্ধে মামলা করা উচিত  Karnataka Bajrang Dal Worker Murder Update

কর্ণাটক কংগ্রেসের সভাপতি ডি কে শিবকুমার হর্ষের খুনের ঘটনার সঙ্গে কোনও সম্পর্ক থাকার কথা অস্বীকার করেছেন। তারা কর্ণাটক সরকারের মন্ত্রী ঈশ্বরাপ্পাকে পদ থেকে অপসারণের দাবি জানিয়েছেন। হিজাব বিতর্কের সঙ্গে এই হত্যাকাণ্ডের সম্পর্ক রয়েছে এমন কোনো জল্পনাও তিনি উড়িয়ে দিয়েছেন। বিজেপি নেতা কে এস ঈশ্বরাপ্পার অভিযোগের জবাবে তিনি বলেন- আমার বিরুদ্ধে বজরং দলের কর্মীকে হত্যা করার জন্য ‘মুসলিম গুন্ডাদের’ প্ররোচিত করার অভিযোগ আনা হয়েছে। ঈশ্বরাপ্পার সাধারণ জ্ঞান নেই। ইতিমধ্যেই ভারতের পতাকার অবমাননা করেছে তারা। তার বিরুদ্ধে মামলা করে তাকে পদ থেকে অপসারণ করতে হবে। তিনি দেশ ও তেরঙ্গার অপমান করেছেন।

Karnataka Bajrang Dal Worker Murder Update

আর ও পড়ুন : Lalu Prasad Yadav : পশুখাদ্য কেলেঙ্কারি মামলায় লালুপ্রসাদ যাদবের আবার ৫ বছরের জেল ও ৬০ লাখ টাকা জরিমানা, রায় সিবিআই আদালতের

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular