Sunday, February 5, 2023
HomeদেশLakhimpur Polling : উত্তরপ্রদেশের লখিমপুরের বিধানসভার একটি বুথে ইভিএমে ফেভিকুইক ,...

Lakhimpur Polling : উত্তরপ্রদেশের লখিমপুরের বিধানসভার একটি বুথে ইভিএমে ফেভিকুইক , ব্যাহত ভোটগ্রহণ, গ্রেফতার এক দুস্কৃতি

ইন্ডিয়া নিউজ বাংলা

Lakhimpur Polling

লখিমপুর : লখিমপুরের বিধানসভা সদর এলাকার কাদিপুর গ্রামের ভোটকেন্দ্রের ১০৯ নম্বর বুথে কিছু দুষ্কৃতিকারী ফেভিকুইক লাগায়। যার জেরে কিছুক্ষণ ভোটগ্রহণ ব্যাহত হয়। কর্মকর্তারা ইভিএম মেশিন পরিবর্তন করে সুষ্ঠুভাবে ভোট গ্রহণ করেন। এখানে এ ঘটনায় দুইজনের বিরুদ্ধে মামলা হয়েছে এবং একজন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

ফেভি কুইক ইভিএমে Lakhimpur Polling

ঘটনাটি কাদিপুর বুথের। এখানে যথাসময়ে ভোটগ্রহণ শুরু হয়ে সুষ্ঠুভাবে চলছে। এ সময় সকাল ৯টার দিকে এক ব্যক্তি ভোট দেওয়ার অজুহাতে ইভিএমে এসে ফেভি কুইক লাগান। পরে সেখানে এক মহিলা ভোটার ভোট দিতে গেলে তিনি প্রিজাইডিং অফিসারকে বিষয়টি জানান।

 দুজনের বিরুদ্ধে মামলা  Lakhimpur Polling

ইভিএমে ফেভিকুইক দেওয়ার ঘটনায় প্রায় আধ ঘণ্টা ভোটগ্রহণ ব্যাহত হয়। এরপর দ্বিতীয় ইভিএম বসিয়ে আবার ভোটগ্রহণ শুরু হয়। প্রিসাইডিং অফিসারের তাহরীরে কাদিপুরের বাসিন্দা সাবির ও পবন পাসির বিরুদ্ধে খেরি থানায় নির্বাচন বাধা দেওয়ার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। এর সাথেই পুলিশ একজন অভিযুক্ত সাবিরকে গ্রেফতার করেছে, অপর অভিযুক্ত পবন পলাতক।

Lakhimpur Polling

আর ও পড়ুন Anish Khan Death : আনিশ খাঁন হত্যাকান্ডে গ্রেফতার দুই পুলিশকর্মী, ফের ময়নাতদন্তের প্রস্তুতি শুরু, সিবিআই তদন্তের দাবিতে অনড় আনিশের পরিবার,

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular