Wednesday, February 1, 2023
HomeদেশModi Touches Feet of BJP District President প্রধানমন্ত্রীর সরলতায় মুগ্ধ নেটদুনিয়া 

Modi Touches Feet of BJP District President প্রধানমন্ত্রীর সরলতায় মুগ্ধ নেটদুনিয়া 

ইন্ডিয়া নিউজ বাংলা, উন্নাও, Modi Touches Feet of BJP District President উত্তর প্রদেশের উন্নাও, কোন না কোন কারণে খবরের শিরোনামে জায়গা করে নেয়। উত্তরপ্রদেশ বিধানসভার   চতুর্থ দফার নির্বাচন রয়েছে আগামী ২৩ ফেব্রুয়ারি। প্রায় প্রতিদিনই সেখানে প্রচারে দেখা যাচ্ছে বিজেপির কোনও না কোনও কেন্দ্রীয় নেতাকে। রবিবার উন্নাওতে প্রচারে গিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

প্রধানমন্ত্রীর সরলতায় মুগ্ধ নেটদুনিয়া Modi Touches Feet of BJP District President 

চন্দনখেদা গ্রামের একটি জনসভায় বক্তৃতা রাখেন প্রধানমন্ত্রী। ভরা সভামঞ্চ। মঞ্চে দাঁড়িয়ে বিজেপির নেতারা। প্রধানমন্ত্রীকে বরণ করে হাতে তুলে দেওয়া হয় ভগবান রামের একটি মূর্তি। ঠিক তারপরই প্রধানমন্ত্রীকে পা ছুঁয়ে প্রণাম করতে যান বিজেপির উন্নাও জেলা সভাপতি অবধেশ কাটিয়ার। সঙ্গে সঙ্গে তাঁকে ইশারাতেই বারণ করেন প্রধানমন্ত্রী। এরপর যেটি ঘটে সেটি বিস্ময়কর। নরেন্দ্র মোদি নিজে ঘুরে বিজেপি ওই জেলা সভাপতির পা ছুঁলেন। এতে উপস্থিত সবাই হতবাক হয়ে যায়। এই ঘটনার ভিডিও প্রকাশ করেছে বিজেপির উত্তরপ্রদেশ শাখা। সেই ভিডিওতে লেখা হয়েছে, দাতার পা ছুঁয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছিলেন প্রধানমন্ত্রী। উল্লেখ্য, ভগবান রামের মূূর্তিটি প্রধানমন্ত্রীকে উপহার হিসাবে দিয়েছেন বিজেপির উন্নাও জেলা সভাপতি অবধেশ কাটিয়ার। যে ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Screenshot 20220221 135004

অখিলেশ যাদবকে একহাত‌ প্রধানমন্ত্রীর Modi Touches Feet of BJP District President 

রবিবার উন্নাওতে ভাষণ দেওয়ার সময় সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদবের সমালোচনা করে প্রধানমন্ত্রী বলেন, সমাজবাদী পার্টি এবং কংগ্রেসের নেতাদের মনোভাব উদ্বেগজনক। এদের মতো কিছু দলের সন্ত্রাসবাদীদের প্রতি নরম মনোভাব খুবই বিপদের। তিনি অভিযোগ করেন, উত্তরপ্রদেশে সন্ত্রাসবাদী হামলার ১৪টি মামলায় অভিযুক্তদের উপর থেকে মামলা প্রত্যাহারের নির্দেশ দিয়েছিল সমাজবাদী পার্টি। পরবর্তীতে দেখা যায়, এই অভিযুক্তরাই একাধিক বিস্ফোরণের সঙ্গে জড়িত ছিল। উল্লেখ্য, ২০০৮ সালে আহমেদাবাদে যে ধারাবাহিক বিস্ফোরণ ঘটে তাতে ৫৬ জন নিহত হয়েছিলেন। ২০০ জনের বেশি আহত হয়েছিল।

আরও পড়ুন : International Mother Language Day গর্বের সঙ্গে পালিত হচ্ছে ‘অমর ২১’

আরও পড়ুন : Budget Session in West Bengal রাজ্যপালকে এড়িয়েই বাজেট অধিবেশন ডাকার তোড়জোড়

_____

Published by Julekha Nasrin

 

 

 

 

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular