Friday, October 7, 2022
HomeদেশMulayam Singh Yadav Public Meeting in Mainpuri আজ মৈনপুরীতে সভা মুলায়ম সিং...

Mulayam Singh Yadav Public Meeting in Mainpuri আজ মৈনপুরীতে সভা মুলায়ম সিং যাদবের

ইন্ডিয়া নিউজ বাংলা, উত্তরপ্রদেশ : Mulayam Singh Yadav Public Meeting in Mainpuri আজ প্রচারে মৈনপুরীতে যাচ্ছেন সমাজবাদী পার্টির প্রতিষ্ঠাতা বর্ষীয়ান নেতা মুলায়ম সিং যাদব। প্রাক্তন মুখ্যমন্ত্রী মুলায়ম সিং যাদব সমাজবাদী পার্টির সভাপতি অখিলেশ যাদবের হয়ে প্রচার করবেন আজ। মৈনপুরীর সাংসদ মুলায়ম সিং বৃহস্পতিবার নির্বাচনী জনসভায় উপস্থিত থাকবেন শুনে দলীয় সমর্থকদের উচ্ছ্বাস চোখে পড়ার মতো।

এর আগে ২০১৯ সালের লোকসভা নির্বাচনের সময় মুলায়ম সিং মনোনয়ন দাখিল করার পর আর মৈনপুরী যাননি। বিধানসভা নির্বাচনের প্রথম ও দ্বিতীয় পর্যায়ে প্রচার করেননি মুলায়ম সিং যাদব। প্রথমে ঠিক ছিল অখিলেশ যাদব জনসমাবেশ করবেন কিন্তু বৃহস্পতিবার রাতে জানা যায় জনসভায় অংশগ্রহণ করবেন মুলায়ম সিং স্বয়ং। দুপুর ১টার সময় সমাবেশে পৌঁছে যাবেন মুলায়ম, জানিয়েছে সমাজবাদী পার্টি।

বিজেপিকে আক্রমণ অখিলেশ যাদবের Mulayam Singh Yadav Public Meeting in Mainpuri

বিজেপি প্রার্থী এসপি বাঘেলের করা বক্তব্যের সমালোচনা করেন অখিলেশ যাদব। কন্নৌজের তিরভায় এক জনসভায় বিজেপিকে একহাত নিয়ে সমাজবাদী পার্টির সভাপতি অখিলেশ বলেন, বিজেপির গুজবে কান দেবেন না। তিনি এই ধরনের গুজব সম্পর্কে সচেতন হওয়ার জন্য কন্নৌজের জনসাধারণের কাছে আবেদন করেন।

অখিলেশ বলেন, ডবল ইঞ্জিন সরকার দুর্নীতি ও অন্যায় দ্বিগুণ করেছে। লখিমপুরে বিজেপি বুলডোজার চালিয়েছে। প্রথম ও দ্বিতীয় পর্যায়ের নির্বাচনে এসপি এবং তার জোট সঙ্গীরা উত্তরপ্রদেশ বিধানসভা সরকার গঠনের প্রাপ্ত ভোট পেয়েছে।

Mulayam Singh Yadav Public Meeting in Mainpuri

আরও পড়ুন : Guru Ravidas Jayanti 2022 : রবিদাস বিশ্রাম ধামে প্রধানমন্ত্রী করতাল বাজালেন, রবিদাস ভক্তদের সঙ্গে গলা মেলালেন ভজনে

———–
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular