Tuesday, October 4, 2022
HomeদেশNow Maneka Is Also Included in Star Campaigners Of BJP তারকা ভোট...

Now Maneka Is Also Included in Star Campaigners Of BJP তারকা ভোট প্রচারকদের তালিকায় যুক্ত করা হল মানেকা গান্ধিকে,বাদ বরুণ

মোহিত সাইনি, লখনউ, ইন্ডিয়া নিউজ বাংলা, Now Maneka Is Also Included in Star Campaigners Of BJP উত্তরপ্রদেশে বিজেপি এখন দ্বিতীয় পর্বের প্রস্তুতি জোর কদমে শুরু করেছে। ১৮তম বিধানসভার প্রথম ধাপের ভোটগ্রহণ শেষ হয়েছে ১০ ফেব্রুয়ারি। প্রথম দফায়  ৫৮টি বিধানসভা আসনে ৬০.১৭ শতাংশ ভোট পড়েছে। প্রথম দফার ভোট মিটতেই চতুর্থ দফা নির্বাচনের তারকা প্রচারকদের তালিকা প্রকাশ করেছে বিজেপি। সেই তালিকায় জায়গা দেওয়া হয়েছে মানেকা গান্ধিকে। তবে আশ্চর্যজনক ভাবে তালিকা থেকে বাদ পড়েছেন বরুণ গান্ধি।

২৩ ও ২৭ ফেব্রুয়ারি চতুর্থ ও পঞ্চম দফায় ভোট উত্তর প্রদেশে Now Maneka Is Also Included in Star Campaigners Of BJP

Screenshot 20220212 144640

২৩ ও ২৭ ফেব্রুয়ারি চতুর্থ ও পঞ্চম ধাপে সুলতানপুরে ভোট হবে। এই পর্বে প্রচারের জন্য আওনলা থেকে সাংসদ ধর্মেন্দ্র কাশ্যপকে দলের তারকা প্রচারকদের তালিকায় অন্তর্ভুক্ত করেছে। সূত্রের খবর, দলের প্রবীন সাংসদরা বরুণ গান্ধিকে তারকা প্রচারকদের তালিকায় রাখার কথা ভেবেছিলেন। কিন্তু পিলিভীতের সাংসদ দীর্ঘদিন ধরে রাজ্য ও কেন্দ্রের বিজেপি সরকারের বিরুদ্ধে প্রকাশ্যে বিবৃতি দেওয়ায়় তাঁকে তারকা প্রচারকদের তালিকা থেকে বাদ দেওয়া হয়েছে বলে অনুমান রাজনৈতিক বিশ্লেষকদের। উল্লেখ্য, মোদি সরকারের বিরুদ্ধে কৃষকদের অসন্তোষ হোক বা যোগী সরকারের কর্মসংস্থান ইস্যুতে ছাত্র বিক্ষোভ, এই সব ইস্যুতে বরুণ গান্ধী সময়ে সময়ে সরকারের বিরুদ্ধে সোচ্চার হয়েছেন। তাই তাঁকে তারকা প্রচারকদের তালিকায় রাখা হলে, জনসভায় তিনি যদি সরকারের বিরুদ্ধে কোনও বক্তব্য দেন, তাহলে নির্বাচনের সময়ে দলের ভোটব্যাঙ্ক ক্ষতিগ্রস্ত হতে পারে বলে আশঙ্কা বিজেপি নেতৃত্বের।

আরও পড়ুন : Deadly Corona update দেশে করোনা সংক্রমণে স্বস্তি, সংক্রমণ ৫০ হাজারের ঘরে

___

Published by Julekha Nasrin

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular