Friday, October 7, 2022
HomeদেশPM, CM, HM in Bareilly Today আজ বরেলিতে শক্তি দেখাবে বিজেপি, সমাবেশ...

PM, CM, HM in Bareilly Today আজ বরেলিতে শক্তি দেখাবে বিজেপি, সমাবেশ প্রধানমন্ত্রী-স্বরাষ্ট্রমন্ত্রী-মুখ্যমন্ত্রীর

ইন্ডিয়া নিউজ বাংলা, বরেলি : PM, CM, HM in Bareilly Today আজ বরেলিতে নিজেদের ক্ষমতা দেখাবে বিজেপি। দুপুর ১২টায় ভার্চুয়াল সমাবেশ করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। একই দিনে আজ সন্ধ্যা পাঁচটা থেকে সাতটা পর্যন্ত মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ রোড শো করবেন তিলক ইন্টার কলেজ থেকে পার্টি অফিস পর্যন্ত। পাশাপাশি দুপুর ১২টায় ভজিপুরা ও আমলায় সমাবেশে ভাষণ দেবেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। প্রধানমন্ত্রীর মোদির আজ বরেলিতে জনসভা করার কথা ছিল। কিন্তু বৃষ্টির কারণে সমাবেশ বাতিল করা হয়েছে। তাই ভার্চুয়ালি ভাষণ দেবেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রীর সমাবেশের জন্য বুধবার সব বিধানসভা কেন্দ্রের দায়িত্বে থাকা নেতাদের সঙ্গে বৈঠক করেন উত্তরপ্রদেশের নির্বাচনের ইনচার্জ। স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ সকাল 11.30 টায় ত্রিশুল বিমানবন্দরে পৌঁছাবেন এবং এখান থেকে তিনি ভজিপুরা যাবেন। বেলা ১২টার দিকে নৈনিতাল রোড টোল প্লাজার সামনে একটি জনসভায় ভাষণ দেবেন তিনি। এখান থেকেই অমিত শাহ আমলার উদ্দেশে রওনা হবেন এবং দুপুর ১টা ৫০ মিনিটে সুভাষ ইন্টার কলেজ মাঠে এক সমাবেশে ভাষণ দেবেন।

রোড শো করবেন মু্খ্যমন্ত্রী যোগী PM, CM, HM in Bareilly Today

বিকেল ৫টা থেকে ৭টা পর্যন্ত মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ তিলক ইন্টার কলেজ থেকে সিভিল লাইন পার্টি অফিস পর্যন্ত রোড শো করবেন। মহানগর সভাপতি কে এম অরোরা জানান, রোড শোর কর্মসূচি চূড়ান্ত করা হয়েছে। তবে রুট এখনও চূড়ান্ত হয়নি। আপনাদের জানিয়ে রাখি, ৯ ফেব্রুয়ারি মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের বাহেরি এবং নবাবগঞ্জে সমাবেশ হওয়ার কথা ছিল। সেই দুটি সমাবেশই বৃষ্টির কারণে বাতিল করা হয়েছিল।

এরপর বাহেরিতে ভার্চুয়াল সমাবেশ করেন যোগী আদিত্যনাথ। জানিয়ে রাখি যে, বৃহস্পতিবার উত্তরপ্রদেশের ১১টি জেলার ৫৮টি বিধানসভা কেন্দ্রে প্রথম দফার নির্বাচনে ৬০ শতাংশের বেশি ভোটার ভোট দিয়ে রেকর্ড করেছে। অতিরিক্ত মুখ্য নির্বাচনী আধিকারিক (ACEO) বিডি রাম তিওয়ারি বলেছেন যে, কিছু জায়গায় ইভিএমে প্রযুক্তিগত ত্রুটির খবর পাওয়া গেছে। যার পরে সেই ইভিএমগুলি বদল করা হয়েছে। তবে শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

PM, CM, HM in Bareilly Today

আরও পড়ুন : UP First Phase Assembly Election ঃ উত্তরপ্রদেশে শান্তিপূর্ণ প্রথম দফার ভোটে ৬০.১৭ শতাংশ ভোট পড়েছে

আরও পড়ুন : Hijab Controversy Update : পরবর্তী শুনানি সোমবার, তার আগে স্কুল-কলেজ খোলার নির্দেশ কর্ণাটক হাইকোর্টের

———–
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular