Wednesday, February 1, 2023
HomeদেশPM Modi impressed with Kili-Neema : 'মন কি বাত'-এ তানজানিয়ার ভাইবোনদের...

PM Modi impressed with Kili-Neema : ‘মন কি বাত’-এ তানজানিয়ার ভাইবোনদের প্রশংসা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

ইন্ডিয়া নিউজ বাংলা

PM Modi impressed  with Kili-Neema

নয়াদিল্লি:  তানজানিয়ার ভাই-বোনেরা, যারা বলিউডের সুপারহিট গান এবং ছবির সংলাপের সঙ্গে গান গাওয়ার সময় ভিডিও তৈরি করেছেন, তাদের সোশ্যাল মিডিয়ায় প্রচুর জনপ্রিয়তা লাভ করেছে। আপনি কি জানেন যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও এই দুই ভাইবোনের প্রতিভায় বিশ্বাসী, যারা সারা বিশ্বে তাদের ভিডিওর জন্য শিরোনামে রয়েছে। তিনি গতকাল ‘মন কি বাত’-এ প্রশংসা করেছেন, বলেছেন যে তাদের দুজনেরই ভারতীয় সংগীতের প্রতি আবেগ, অনুরাগ রয়েছে এবং সেই কারণেই তারা খুব জনপ্রিয়।

‘মন কি বাত’ তানজানিয়ার ভাইবোনদের কথা বলেন PM Modi impressed with Kili-Neema

Narendra Modi 1 1 164595341616x9 1 300x169 1

মন কি বাত-এ কিলি পল এবং নিমা পলের কথা উল্লেখ করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেছিলেন যে ‘ভারতীয় সংস্কৃতি এবং আমাদের ঐতিহ্যের কথা বলার সময়, আজ আমি মন কি বাতে আপনাদের দুজনকে বলব’। আমি দেখা করতে চাই। আজকাল, দুই তানজানিয়ান ভাইবোন, কাইলি পল এবং তার বোন নিমা, ফেসবুক, টুইটার এবং ইনস্টাগ্রামে প্রচুর খবরের শিরোণামে রয়েছেন এবং আমি নিশ্চিত যে আপনিও তাদের সম্পর্কে শুনেছেন।

কিলি ও নিমার প্রশংসা করলেন প্রধানমন্ত্রী মোদী  PM Modi impressed with Kili-Neema 

download 49

প্রধানমন্ত্রী মোদি আরও বলেছেন যে সম্প্রতি, প্রজাতন্ত্র দিবস উপলক্ষে আমাদের জাতীয় সঙ্গীত ‘জন গণ মন’ গাওয়ার ভিডিওটি খুব ভাইরাল হয়েছে। পিএম মোদি কিলি পল এবং নিমা পলের প্রশংসা করেছেন কিছু দিন আগে, তিনি একটি গান গেয়ে লতা দিদিকে শ্রদ্ধা জানিয়েছিলেন। এই চমৎকার সৃজনশীলতার জন্য আমি এই দুই ভাইবোন কাইলি এবং নিমাকে আন্তরিক প্রশংসা প্রাপ্য। পিএম মোদি আরও বলেন, ‘ভারতীয় সংগীতের প্রতি তাঁদের আবেগ, অনুরাগ রয়েছে এবং সে কারণেই তাঁরা খুব জনপ্রিয়।

কাইলি পল সম্মানিত PM Modi impressed with Kili-Neema 

PM Modi impresses with Kili Neemadfsd 300x194 2

আপনাদের মনে করিয়ে দেওয়া যাক যে সম্প্রতি তানজানিয়ায় ভারতীয় হাইকমিশন কাইলি পলকে সম্মানিত করেছে। সোশ্যাল মিডিয়ায় তার ভক্তের সংখ্যা লক্ষাধিক। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ায় তাকে ফলো করেন অনেক বলিউড তারকাও।

PM Modi impressed with Kili-Neema

আর ও পড়ুন  Bjp Bandh বনধের সমর্থনে নন্দীগ্রামে শুভেন্দু অধিকারী, মালদায় মাথা ফাটল বিজেপি কর্মীর

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular