Friday, October 7, 2022
HomeদেশPM Modi will Address Rally in Bijnor আজ বিজনৌরে জনসভা প্রধানমন্ত্রী মোদির,...

PM Modi will Address Rally in Bijnor আজ বিজনৌরে জনসভা প্রধানমন্ত্রী মোদির, তিনটি জেলায় ১৮টি আসনে ভার্চুয়ালি পৌঁছে দেওয়া হবে ভাষণ

ইন্ডিয়া নিউজ বাংলা, লখনউ : PM Modi will Address Rally in Bijnor সোমবার বিজনৌরের বর্ধমান ডিগ্রি কলেজের এক সমাবেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি বিজনৌর থেকে তিনটি জেলাজুড়ে বিস্তৃত ২১টি আসনে ভোটার এবং দলীয় কর্মীদের উদ্দেশ্যে এই ভাষণ দেবেন। ‘প্রধানমন্ত্রী জন চৌপাল’ নামে এই সমাবেশে উপস্থিত থাকবেন ১ হাজার জন এবং বাদবাকি সমর্থক-কর্মীরা লাইভ টেলিকাস্টে ভার্চুয়াল মাধ্যমে সেই সমাবেশ দেখবেন।

প্রধানমন্ত্রীর সমাবেশ চলাকালীন কঠোর নিরাপত্তা ব্যবস্থা বলবৎ থাকবে। মোদির সঙ্গে মঞ্চে উপস্থিত থাকবেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ, নির্বাচনের দায়িত্বে থাকা ধর্মেন্দ্র প্রধান এবং অনুরাগ ঠাকুর। জনসভার মধ্য দিয়ে তিন জেলার ১৮টি আসন কভার করা হবে। আমরোহা, মোরাদাবাদ এবং বিজনৌরের ৬ হাজার ৮৯২টি বুথে এই সমাবেশ সরাসরি সম্প্রচার করা হবে।

ভার্চুয়াল সমাবেশ করলেন প্রধানমন্ত্রী PM Modi will Address Rally in Bijnor

রবিবার ভার্চুয়াল মাধ্যমে ‘জন চৌপাল’-এ ভাষণ দিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। মথুরা, আগ্রা ও বুলন্দশহরের বিজেপি কর্মী ও ভোটারদের সম্বোধন করেন। প্রধানমন্ত্রী বলেন, ইউপির জনগণ সিদ্ধান্ত নিয়েছে যে সম্পদ, পেশীশক্তি, জাতপাত, সাম্প্রদায়িকতার ভিত্তিতে ক্ষমতা পাওয়া যাবে না।

আগেকার সরকারগুলো শুধু উত্তরপ্রদেশের লুটপাট নিয়েই চিন্তিত ছিল। প্রধানমন্ত্রী বলেন, বিগত সরকারে অপরাধীদের মনোবল এতটাই বেশি ছিল যে পথে-ঘাটে মানুষকে ছিনতাই করা হত। বুলন্দশহরের লোকজনেরা বিচ হাইওয়েতে মহিলা এবং কন্যাদের সাথে কী ঘটেছিল সবই জানেন। সে সময় উত্তরপ্রদেশে বাড়িঘর ও দোকান সবই মস্তানদের দখলে ছিল। PM Modi will Address Rally in Bijnor

আরও পড়ুন : Big Allegation of Akhilesh Yadav এসপি সমর্থকদের হুমকি দেওয়া হচ্ছে, বড় অভিযোগ অখিলেশ যাদবের

———–
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular