Friday, October 7, 2022
HomeNationalPrime Minister security lapse case    প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নিরাপত্তা লঙ্ঘনের ঘটনায়...

Prime Minister security lapse case    প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নিরাপত্তা লঙ্ঘনের ঘটনায় পাঞ্জাব সরকারের কাছে রিপোর্ট চেয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক

Prime Minister security lapse case    প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নিরাপত্তা লঙ্ঘনের ঘটনায় পাঞ্জাব সরকারের কাছে রিপোর্ট চেয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক

ইন্ডিয়া নিউজ, নতুন দিল্লি: পাঞ্জাবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নিরাপত্তা লঙ্ঘনের গোটা ঘটনায় পাঞ্জাব সরকারের কাছে রিপোর্ট চেয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক। আশা করা হচ্ছে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক এই বিষয়ে পাঞ্জাব ডিজিপির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে পারে ।

শুধু তাই নয়, স্বরাষ্ট্র মন্ত্রক পাঞ্জাবের ডিজিপি এবং মুখ্য সচিবকে বরখাস্ত করার দাবি জানাতে পারে। তবে এই সমস্ত কিছুই এত সহজ নয় কারণ রাজ্য সরকারের সম্মতি ছাড়া এটি করা অসম্ভব।

Prime Minister security lapse case 1 300x200 1

সরকার ঊর্ধ্বতন কর্মকর্তাদের দিল্লিতে তলব করতে পারে (প্রধানমন্ত্রীর নিরাপত্তা লঙ্ঘনের মামলা)

পাঞ্জাবে যেভাবে প্রধানমন্ত্রীর গাড়িবহর থামানো হয়েছিল এবং যেভাবে দেশের প্রধানমন্ত্রীকে রাস্তার মাঝখানে, রাস্তা খোলার জন্য অপেক্ষা করতে হয়েছিল তা সত্যিই একটি বড় সমস্যা হয়ে দাঁড়িয়েছে। তবে ঘটনার তদন্তে পাঞ্জাব সরকার একটি উচ্চ পর্যায়ের তদন্ত কমিটি গঠন করেছে। যা তিন দিনে সরকারের কাছে প্রতিবেদন জমা দেবে।    মনে করা হচ্ছে, কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক শীঘ্রই পাঞ্জাবের দায়িত্বশীল আধিকারিকদের (পাঞ্জাব ডিজিপি) দিল্লিতে ডেকে পাঠাতে পারে।

Published by Samyajit Ghosh

 

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular