Saturday, January 28, 2023
HomeদেশPriyanka Chopra Requests Help For Ukraine : ইউক্রেন নিয়ে আবেগঘন ভিডিও...

Priyanka Chopra Requests Help For Ukraine : ইউক্রেন নিয়ে আবেগঘন ভিডিও শেয়ার করলেন দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া

ইন্ডিয়া নিউজ বাংলা

Priyanka Chopra Requests Help For Ukraine 

রাশিয়া ও ইউক্রেনের মধ্যে যুদ্ধ চলছে। একই সঙ্গে এই যুদ্ধ ইউক্রেনের জনগণকে আতঙ্কের মধ্যে ফেলেছে। ইতিমধ্যে, দেশি গার্ল এবং গ্লোবাল তারকা প্রিয়াঙ্কা চোপড়া একটি ভিডিও পোস্ট করেছেন, যা দেখে আপনি আবেগপ্রবণ হয়ে পড়বেন। আসুন আমরা আপনাকে বলি যে দেশি মেয়ে ইউক্রেনের নিরীহ মানুষের সুস্থতার জন্য প্রার্থনা করেছেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ভিডিও।  প্রিয়াঙ্কা চোপড়া ভিডিওটি শেয়ার করে একটি দীর্ঘ পোস্টও লিখেছেন।

Untitled 1 copy 15

অভিনেত্রী লিখেছেন, ইউক্রেনের বর্তমান পরিস্থিতি ভয়ঙ্কর। নিরীহ মানুষ নিজের এবং তাদের প্রিয়জনের জীবনের জন্য আতঙ্কে দিন কাটাচ্ছে। আধুনিক বিশ্বে এটা এমন বিপর্যয়কর পরিস্থিতিতে পৌঁছেছে তা বোঝা কঠিন। অন্যদিকে, প্রিয়াঙ্কা চোপড়া এই পোস্টে লিখেছেন যে এই যুদ্ধ অঞ্চলে নির্দোষ সাধারণ মানুষ কিভাবে জীবনযাপন করছেন।

মেট্রো স্টেশনগুলিকে বাঙ্কারে পরিণত করেছে Priyanka Chopra Requests Help For Ukraine 

তিনি আরও লিখেছেন, ইউক্রেনের জনগণকে কীভাবে সাহায্য করা যায় সে সম্পর্কে এখানে আমার বায়োতে ​​লিঙ্কের আরও তথ্য। প্রিয়াঙ্কা চোপড়ার শেয়ার করা ভিডিওতে দেখা যায়, রাশিয়া,-ইউক্রেন যুদ্ধের সময় নিরাপদে থাকার জন্য লোকেরা মেট্রো স্টেশনগুলিকে বাঙ্কারে পরিণত করেছে। সেখানে তারা তাদের পরিবার, সন্তানসহ  অনিশ্চয়তা  দিন কাটাচ্ছে। সবার মুখে ভয়ের ছাপ স্পষ্ট।

আর ও পড়ুন Students of Durgapur stuck in Ukraine ইউক্রেনে আটকে দুর্গাপুরের একঝাঁক মেডিক্যাল পড়ুয়া, আশঙ্কার প্রহর গুনছে পরিবার

Priyanka Chopra Requests Help For Ukraine 

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular