Saturday, October 8, 2022
HomeদেশPriyanka was furious over the death of BHU student ছাত্রের মৃত্যুতে ক্ষুব্ধ...

Priyanka was furious over the death of BHU student ছাত্রের মৃত্যুতে ক্ষুব্ধ প্রিয়াঙ্কা, পুলিশ প্রশাসনের গাফিলতি দৃশ্যমান বলে অভিযোগ করলেন

ইন্ডিয়া নিউজ বাংলা, প্রয়াগরাজ: Priyanka was furious over the death of BHU student বারাণসীর লঙ্কা থানা থেকে বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয়ের (বিএইচইউ) এক ছাত্রের নিখোঁজ হওয়ার ঘটনায় তদন্তকারী সিবিসিআইডি এলাহাবাদ হাইকোর্টে একটি প্রতিবেদন জমা দিয়েছে। প্রতিবেদনে বলা হয়েছে, নিখোঁজ ছাত্রের মৃত্যু হয়েছে। এরপর থেকেই বিষয়টি নিয়ে সামাজিক মাধ্যমে আলোচনা চলছে। আর এই রহস্যমৃত্যুকে নিয়ে কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধি পুলিশ প্রশাসনের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ করেছেন।

SHIV 300x189 1
বিএইচইউ-এর ছাত্র শিব ত্রিবেদী

শিব ত্রিবেদীর পরিবারের বেদনাদায়ক অগ্নিপরীক্ষা Priyanka was furious over the death of BHU student

প্রিয়াঙ্কা গান্ধি লিখেছেন যে, বিএইচইউ ছাত্র শিব ত্রিবেদীর পরিবারের বেদনাদায়ক অগ্নিপরীক্ষা শুনে গভীরভাবে দুঃখিত। দুই বছর পরে মধ্যপ্রদেশের পান্না থেকে বিএইচইউ-তে পড়তে আসা এই মেধাবী ছাত্রের পরিবার জানতে পারে যে শিব মারা গেছেন। গোটা ঘটনায় পুলিশ প্রশাসনের গাফিলতি ও সংবেদনশীলতা স্পষ্ট। শিব ত্রিবেদীর পরিবারকে বিচার পেতেই হবে।

আদালতে কী তথ্য দেওয়া হয়েছে Priyanka was furious over the death of BHU student

তদন্তকারী দলের কর্মকর্তা আদালতকে জানান, ওই ছাত্র মানসিকভাবে অসুস্থ। তাঁর চিকিৎসা চলছিল। তাঁকে লঙ্কা থানায় আনা হলেও রাতেই তিনি চলে যান। তৃতীয় দিন তাঁর মৃতদেহ একটি পুকুরের কাছে এক পরিত্যক্ত হল থেকে পাওয়া যায়, যা দাহ করা হয়েছিল। বাবা ছবির ভিত্তিতে শনাক্ত করে এবং পরে ডিএনএ পরীক্ষা করা হয়। জানা গেছে, মৃতদেহটি বিএইচইউ-এর নিখোঁজ ছাত্র শিব ত্রিবেদী।

শিব বিএসসি তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন Priyanka was furious over the death of BHU student

ঘটনাটি ১৩-১৪ ফেব্রুয়ারি ২০২০ রাতে ঘটে যখন লঙ্কা থানার পুলিশ ছাত্রটিকে ধরে নিয়ে যায়। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। সরকারের পক্ষ থেকে বলা হয়, ওই ছাত্র মানসিকভাবে দুর্বল ছিল। তিনি লঙ্কা থানা থেকে চলে গেছেন। আদালত থানার ফুটেজ চাইলে সিসিটিভি ক্যামেরা ত্রুটিপূর্ণ ছিল বলে জানান হয়।

Priyanka was furious over the death of BHU student

আরও পড়ুন : Jammu Encounter জম্মুর জালালাবাদে এনকাউন্টারে নিহত দুই জঙ্গি

————
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular