Tuesday, December 6, 2022
HomeদেশPunjab CM Bhagwant Mann Statement Today আজ থেকেই প্রতিশ্রুতি পূরণের কাজ...

Punjab CM Bhagwant Mann Statement Today আজ থেকেই প্রতিশ্রুতি পূরণের কাজ শুরু হবে

ইন্ডিয়া নিউজ বাংলা  

Punjab CM Bhagwant Mann Statement Today

পঞ্জাব : আজ পাঞ্জাবের মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন আম আদমি পার্টির ভগবন্ত মান। এখন পাঞ্জাবের কমান্ড মানের হাতে। শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রথমে জাতীয় সঙ্গীতের পর ভগবন্ত মানকে শপথবাক্য পাঠ করান রাজ্যপাল বনোয়ারি লাল পুরোহিত। একই সঙ্গে মুখ্যমন্ত্রী পদের শপথ নেওয়ার পর পাঞ্জাবের নতুন মুখ্যমন্ত্রী সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।  ভগবন্ত মান বলেন, আগে শপথ অনুষ্ঠান প্রাসাদ বা রাজভবনে অনুষ্ঠিত হতো, কিন্তু এখন শহিদদের গ্রামে হচ্ছে। এখন সময় এসেছে ভগত সিংয়ের স্বপ্ন পূরণের। আমাদের কোনো ধরনের অহংকার থাকা উচিত নয়। প্রত্যেকেরই তার ভোট তার পছন্দের কাউকে দেওয়ার অধিকার রয়েছে। এ সময় ভগবন্ত মান আরও বলেন, যারা ভোট দেয়নি আমি তাদেরও মুখ্যমন্ত্রী। বেকারত্ব থেকে শুরু করে স্কুল, হাসপাতালসহ সব সমস্যা এখনই ঠিক করতে হবে। আমরা জনগণের সেবার জন্য সর্বদা প্রস্তুত থাকব। আমরা সাধারণ মানুষ, আমরা সাধারণ মানুষের মতোই বাঁচব। উন্নয়নে আমরা ৭০ বছর দেরি করেছি, তাই আজ থেকেই কাজ শুরু করতে হবে, কোনো দ্বিধা থাকবে না।

অভিনন্দন জানিয়েছেন দুষ্যন্ত চৌতালা

অন্যদিকে, হরিয়ানার উপমুখ্যমন্ত্রী দুষ্যন্ত চৌতালা পাঞ্জাবের নতুন মুখ্যমন্ত্রী হওয়ার জন্য ভগবন্ত মানকে অভিনন্দন জানিয়েছেন। চৌতালা টুইট করেছেন যে পাঞ্জাবের মুখ্যমন্ত্রী হিসাবে শপথ নেওয়ার জন্য ভগবন্ত মানকে আন্তরিক অভিনন্দন এবং শুভেচ্ছা। আমি নিশ্চিত যে আপনি পাঞ্জাবের জনগণের প্রত্যাশা পূরণ করবেন এবং আপনার নেতৃত্বে রাজ্য উন্নতি ও উন্নয়নের পথে অগ্রসর হবে।

Punjab CM Bhagwant Mann Statement Today

 আর ও পড়ুন Questions about the leadership of Gandhi family রাহুল ডি ফ্যাক্টো প্রেসিডেন্ট! সভাপতি না হয়েও দলের সব সিদ্ধান্তই তিনি নেন, ক্ষোভ উগরে বললেন কপিল সিবাল

Publish by Monirul Hossain

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular