Tuesday, October 4, 2022
HomeদেশRam Rahim Breaking News Today ডেরামুখী রামরহিমের ২১ দিনের ছুটি মঞ্জুর

Ram Rahim Breaking News Today ডেরামুখী রামরহিমের ২১ দিনের ছুটি মঞ্জুর

ইন্ডিয়া নিউজ বাংলা, রোহতক : Ram Rahim Breaking News Today সুনারিয়া জেলে রোহতক হত্যা ও ধর্ষণ মামলায় সাজা ভোগ করা গুরমিত রামরহিমের ২১ দিনের ছুটি মঞ্জুর। সূত্রের খবর, কড়া নিরাপত্তার মধ্যে প্রথমে তাঁকে সিরসায় নিয়ে যাওয়া হতে পারে। জানা গেছে, বর্তমানে পঞ্জাব, ইউপি-সহ পাঁচটি রাজ্যে নির্বাচন আসন্ন এবং এমন পরিস্থিতিতে গুরমিত রামরহিমের ছুটি পাওয়ার বিষয়টিই বড় কথা। দুই রাজ্যেই রামরহিমের লাখ লাখ ভক্ত রয়েছে।

সতর্কতা জারি করেছে হরিয়ানা সরকার Ram Rahim Breaking News Today

ডেরা প্রধানের ছুটি মঞ্জুর হওয়ায় হরিয়ানা সরকার সতর্কতা জারি করেছে। নিরাপত্তার কথা মাথায় রেখে সিরসায় নিরাপত্তা জোরদার করার নির্দেশ দেওয়া হয়েছে। জানা গিয়েছে, এর আগেও ডেরামুখীকে মায়ের সঙ্গে দেখা করতে প্যারোলে গুরুগ্রামে পাঠানো হয়েছিল।

b0dfb8ec 5e7d 11ec a699 ff3e8015d447 1644216830485 1644216841562

সম্প্রতি এই বিবৃতি দিয়েছেন কারামন্ত্রী Ram Rahim Breaking News Today

জানিয়ে রাখা ভাল, হরিয়ানার কারামন্ত্রী রঞ্জিত সিং চৌতালা সম্প্রতি বলেছেন যে প্যারোল প্রত্যেক বন্দির অধিকার। এটা বন্ধ করা যাবে না। তখন থেকেই ধারণা করা হচ্ছিল শিগগিরই প্যারোলের অনুমতি মিলতে পারে ডেরামুখীর।

এসব মামলায় শাস্তির মুখোমুখি ডেরামুখী Ram Rahim Breaking News Today

ডেরার প্রাক্তন ম্যানেজার রঞ্জিত সিং হত্যার ১৯ বছরের পুরনো মামলায় গুরমিত রামরহিম সিং এবং অন্য চারজনকে যাবজ্জীবন কারাদণ্ডে দণ্ডিত করেছিল সিবিআই আদালত। এছাড়াও ২০১৭ সালের অগস্টে পঞ্চকুলার সিবিআই-এর বিশেষ আদালতও সাধ্বীর যৌন নির্যাতন মামলায় গুরমিতকে ২০ বছরের সাজা দিয়েছিল। সেই থেকে ডেরামুখী রোহতকের সুনারিয়া জেলে সাজা ভোগ করছেন। এছাড়া সাংবাদিক ছত্রপতি হত্যা মামলায় রামরহিমকে যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হয়েছে।

Ram Rahim Breaking News Today

আরও পড়ুন : PM Modi will Address Rally in Bijnor আজ বিজনৌরে জনসভা প্রধানমন্ত্রী মোদির, তিনটি জেলায় ১৮টি আসনে ভার্চুয়ালি পৌঁছে দেওয়া হবে ভাষণ

আরও পড়ুন : Big Allegation of Akhilesh Yadav এসপি সমর্থকদের হুমকি দেওয়া হচ্ছে, বড় অভিযোগ অখিলেশ যাদবের

———–
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular