Friday, December 9, 2022
Homeদার্জিলিংRohingya Arrested : এন জে পি স্টেশন থেকে সাত রোহিঙ্গা গ্রেফতার...

Rohingya Arrested : এন জে পি স্টেশন থেকে সাত রোহিঙ্গা গ্রেফতার , দিল্লী যাওয়ার পথে রেল পুলিশের হাতে ধরা পড়ে সাত রোহিঙ্গা মহিলা

 ইন্ডিয়া নিউজ বাংলা

Seven Rohingyas arrested from NJP station

নিউ জলপাইগুড়ি স্টেশন থেকে  সাত রোহিঙ্গা কে গ্রেফতার করল রেল পুলিশ।পরিকল্পনা ছিল বাংলাদেশ সীমান্ত পার করে আসাম হয়ে রেলপথে দিল্লি পৌছাবে তারা।তবে মাঝ পথেই  রেল পুলিশের হাতে ধরা পড়ে যায় তারা। ঘটনার তদন্তে জি আর পি ও আর পি এফ।

এজেন্ট হয়ে কাজ করছে ধৃত মহম্মদ জুবেইর Seven Rohingyas arrested from NJP station

আর পি এফ সহ উচ্চপদস্থ আধিকারিকরা এই ঘটনার তদন্ত শুরু করেছে।জানা গেছে গত মঙ্গলবার আসামের কুমারঘাট থেকে কাঞ্চনজঙ্গা এক্সপ্রেসে রওনা ওই ৭ জন রোহিঙ্গা।উদ্যেশ্য ছিল, এন জে পি স্টেশনে নেমে সেখান থেকে সম্পর্ক কান্তি এক্সপ্রেসে যাবেন দিল্লি।আজ সকালে নির্দিষ্ট সময়ে এন জে পি পৌছায় তারা।সেখানেই সম্পর্ককান্তি এক্সপ্রেসে দিল্লি যাওয়ার অপেক্ষায় ছিল ।সন্দেহজনক অবস্থায় এন জে পি স্টেশনে ঘোরাফেরা করতে দেখে সন্দেহ হয় রেল পুলিশের।তখনই স্বেচ্ছাসেবি সংস্থা চাইল্ডলাইন এর সহযোগিতায় তাদের জিজ্ঞাসাবাদ শুরু করে। জিজ্ঞাসায় ধৃত মহিলারা জানায়, বাংলাদেশ থেকে তারা দিল্লির উদ্দেশ্যে রওনা দিতে চান।তাদের এই কাজে এজেন্ট হয়ে কাজ করছে ধৃত মহম্মদ জুবেইর নামে এক ব্যক্তি।

Seven Rohingyas arrested from NJP station

আর ও পড়ুন Punjab CM Bhagwant Mann Statement Today আজ থেকেই প্রতিশ্রুতি পূরণের কাজ শুরু হবে

Publish by Monirul Hossain

 

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular