Friday, October 7, 2022
HomeদেশSachin accused of Firing at Asaduddin Owaisi ওয়াইসি নিজের জীবন বাঁচাতে গাড়িতে...

Sachin accused of Firing at Asaduddin Owaisi ওয়াইসি নিজের জীবন বাঁচাতে গাড়িতে লুকিয়েছিলেন, শচীনের গুলি চালানোর ঘটনায় প্রকাশিত তথ্য

ইন্ডিয়া নিউজ বাংলা, মিরাট : Sachin accused of Firing at Asaduddin Owaisi সাংসদ এবং এআইএমআইএম প্রধান আসাদউদ্দিন ওয়াইসির গাড়িতে গুলি চালানোর ঘটনায় অভিযুক্তদের বয়ান রেকর্ড করেছে পুলিশ। অভিযুক্তরা জানান, লোকজনের ভিড়ের কারণে তারা তিনবার হামলা এড়াতে পেরেছেন। বৃহস্পতিবার মিরাট থেকে দিল্লি আসার সময় ওয়াইসির গাড়িতে হামলা হয়। এরপর শচীন শর্মা ও শুভমকে গ্রেফতার করে পুলিশ।

এফআইআর অনুসারে, অভিযুক্ত প্রাথমিকভাবে পুলিশকে নানা ভাবে বিভ্রান্ত করছিল। এরপর তদন্তকারীরা যখন গোটা ঘটনাটি সিসিটিভিতে ধরা আছে বলে তখন ক্ষমা চায় অভিযুক্ত শচীন এবং কী ঘটেছে তার ব্যাখ্যা করে। শচীন পুলিশকে বলেছে, আমি একজন বড় রাজনীতিক হতে চেয়েছিলাম। আমি নিজেকে সত্যিকারের দেশপ্রেমিক মনে করি। আমি ওয়াইসির বক্তব্য জাতির জন্য ক্ষতিকর বলেই মনে করেছি। শচীন আরও বলেন যে, ওয়াইসি তাকে গুলি চালানোর সময় দেখেছিলেন এবং নিজের জীবন বাঁচাতে গাড়িতে লুকিয়েছিলেন।

MP Asaduddin Owaisi

এআইএমআইএমের ডাসনা সভাপতির সাথে যোগাযোগ করেছিল Sachin accused of Firing at Asaduddin Owaisi

শচীন পুলিশকে জানিয়েছে যে, ওয়াইসির ভ্রমণের খোঁজখবর নেওয়ার জন্য এআইএমআইএম-এর ডাসনা সভাপতির সাথে যোগাযোগ করেছিল সে। এফআইআর অনুসারে জানা গেছে, প্রচারে যাওয়ার সময় ওয়াইসিকে আক্রমণ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। তদন্তে উঠে এসেছে শচীন সাহারানপুরের বাসিন্দা শুভমের সঙ্গে যোগাযোগ করে। সে শুভমকে অনেক বছর ধরেই চেনে। শচীন বলেছে যে, আমার ফোনের পরে শুভম গাজিয়াবাদে আসে এবং ২৮ জানুয়ারি ওয়েভ সিটির কাছে আমরা দেখা করি। শুভম তার বন্ধুর সঙ্গেই থাকতেন।

আমরা দুজনেই ওয়াইসিকে হত্যা করার সিদ্ধান্ত নিয়েছিলাম এবং সঠিক সময়ের জন্য অপেক্ষা করেছিলাম। শচীন পুলিশকে জানিয়েছেন যে, দুজনেই ৩০ জানুয়ারি গাজিয়াবাদের শহিদনগরে ওয়াইসি আয়োজিত একটি জনসভায় যোগ দেয়। তারা একই দিনে তাদের পরিকল্পনা বাস্তবায়ন করতে চেয়েছিল। কিন্তু ভিড় বেশি হওয়ায় তারা পরিকল্পনা পরিবর্তন করে। এরপর গুলি চালানোর উদ্দেশে দুজনেই মিরাটে পৌঁছান বৃহস্পতিবার।

আরও পড়ুন : Security breach of Rahul Gandhi নিরাপত্তা লঙ্ঘন, রাহুল গান্ধির মুখে ছোড়া হল পতাকা 

আরও পড়ুন : Ram Rahim Breaking News Today ডেরামুখী রামরহিমের ২১ দিনের ছুটি মঞ্জুর

———–
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular