Friday, October 7, 2022
HomeদেশSecurity breach of Rahul Gandhi নিরাপত্তা লঙ্ঘন, রাহুল গান্ধির মুখে ছোড়া হল...

Security breach of Rahul Gandhi নিরাপত্তা লঙ্ঘন, রাহুল গান্ধির মুখে ছোড়া হল পতাকা     

ইন্ডিয়া নিউজ বাংলা, চণ্ডীগড় : Security breach of Rahul Gandhi পঞ্জাব সফরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পর এবার কংগ্রেস নেতা রাহুল গান্ধির নিরাপত্তা লঙ্ঘনের ঘটনা সামনে এল। পঞ্জাবের মুখ্যমন্ত্রীর নাম ঘোষণা করতে পঞ্জাব সফরে রয়েছেন রাহুল। হালওয়ারা থেকে লুধিয়ানা (লুধিয়ানা-পঞ্জাব) যাওয়ার সময় গাড়িতে বসেই সমর্থকদের শুভেচ্ছা গ্রহণ করছিলেন তিনি। হায়াত রিজেন্সির কাছে যাওয়ার সময় এক যুবক রাহুল গান্ধির মুখ লক্ষ্য করে তাঁর দিকে একটি পতাকা ছুড়ে দেয়। যদিও এই ঘটনায় কোনও চোট পাননি রাহুল গান্ধি। ঘটনা প্রকাশ্যে আসতেই নিরাপত্তা সংস্থার ফাঁকফোঁকর নিয়ে শোরগোল পড়ে যায়।

ঘটনার সময় চান্নি নিজেও গাড়িতে ছিলেন Security breach of Rahul Gandhi

আপনাদের জানিয়ে দেওয়া যাক, যে গাড়িটিতে রাহুলকে আক্রমণ করা হয় সেটা চালাচ্ছিলেন পঞ্জাবের প্রাক্তন রাজ্য সভাপতি সুনীল জাখর। রাহুল গান্ধি সামনের সিটে বসে জানলার কাচ খুলে জনতার শুভেচ্ছা গ্রহণ করছিলেন। এই সময়ে পিছনের সিটে বসেছিলেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী চরণজিৎ চান্নি এবং নভজ্যোত সিং সিধু।

আরও পড়ুন : Ram Rahim Breaking News Today ডেরামুখী রামরহিমের ২১ দিনের ছুটি মঞ্জুর

প্রধানমন্ত্রীর নিরাপত্তায়ও ছিদ্র ছিল Security breach of Rahul Gandhi

ফিরোজপুর সফরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নিরাপত্তা লঙ্ঘনেরও ঘটনা ঘটেছিল। এরপর কেন্দ্রের বিজেপি সরকার পঞ্জাবের কংগ্রেস সরকারকে কাঠগড়ায় দাঁড় করিয়ে দেয়। কিন্তু এবার খোদ কংগ্রেস নেতা রাহুল গান্ধির নিরাপত্তা লঙ্ঘনের ঘটনা ঘটল। যা রাজ্যের পুলিশ প্রশাসনের কাজকর্মে প্রশ্ন চিহ্ন তুলে দিল।

আরও পড়ুন : PM Modi will Address Rally in Bijnor আজ বিজনৌরে জনসভা প্রধানমন্ত্রী মোদির, তিনটি জেলায় ১৮টি আসনে ভার্চুয়ালি পৌঁছে দেওয়া হবে ভাষণ

———–
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular