Monday, September 26, 2022
HomeদেশSmack Accused Absconding From Hospital হাসপাতাল থেকে পালাল করোনা পজিটিভ দাগি আসামি,...

Smack Accused Absconding From Hospital হাসপাতাল থেকে পালাল করোনা পজিটিভ দাগি আসামি, পুলিশের গাফিলতিতে উঠছে প্রশ্ন

ইন্ডিয়া নিউজ বাংলা, হিমাচল প্রদেশ : Smack Accused Absconding From Hospital সিরমাউর জেলার পাওন্তা সাহেব হাসপাতাল থেকে পালিয়ে গেল এক করোনা পজিটিভ দাগি আসামী। যা নিয়ে পুলিশমহলে আলোড়নের সৃষ্টি হয়েছে।

অভিযুক্ত করোনা পজিটিভ হয়েছে Smack Accused Absconding From Hospital

তথ্য অনুসারে, সম্প্রতি পাচারের অভিযোগে হরিয়ানা থেকে এক ব্যক্তিকে গ্রেফতার করে পাওন্তা পুলিশ। অভিযুক্ত করোনা পজিটিভ হয়ে যাওয়ায় পুলিশ তাকে সিভিল হাসপাতালের পাওন্তা সাহেবের কোভিড ওয়ার্ডে ভর্তি করে।

বুধবার বিকেলে হাসপাতাল থেকে পালিয়ে যায় অভিযুক্ত Smack Accused Absconding From Hospital

চিকিৎসাধীন অবস্থায় বুধবার বিকেলে হাসপাতাল থেকে পালিয়ে যায় অভিযুক্ত বলে জানা গেছে। সূত্রের খবর, হাসপাতালের নিরাপত্তা কর্মীরা থাকলেও হিমাচল প্রদেশ পুলিশের কর্মীরাও পাহারায় ছিলেন। কিন্তু করোনা আক্রান্ত হওয়ার সুযোগ নিয়ে পুলিশ ও হাসপাতালের নিরাপত্তা কর্মীদের বোকা বানিয়ে পালিয়ে গেছে অভিযুক্ত।

চোরাচালানের মামলায় গ্রেফতার হন Smack Accused Absconding From Hospital

বিষয়টি নিশ্চিত করে সিরমাউরের অতিরিক্ত পুলিশ সুপার ববিতা রানা বলেন যে, সম্প্রতি পুলিশ পাচারের অভিযোগে হরিয়ানার ভিওয়ানির বাসিন্দা বীরেন্দ্র কুমারকে গ্রেফতার করে। আসামী করোনা পজিটিভ হওয়ায় তাকে সিভিল হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

অতিরিক্ত পুলিশ সুপার বলেন, বুধবার বিকেলে নিরাপত্তাকর্মীদের ফাঁকি দিয়ে হাসপাতাল থেকে পালিয়ে যায় অভিযুক্ত। পুলিশ বাধা দেওয়ার চেষ্টা করে। তিনি আরও বলেন, পুলিশ আসামীর খোঁজ করছে। পাশাপাশি কর্তব্যরত পুলিশদের বিরুদ্ধেও গাফিলতির মামলা করা হতে পারে। ইতিমধ্যেই সব নাকা চেকিং এলাকায় সতকর্ততা জারি করা হয়েছে।

আরও পড়ুন : Family Id Haryana Income Update Online ভুল আয়ের হিসাব সংশোধন করা যাবে ফ্যামিলি আইডিতে

———–
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular