Wednesday, February 1, 2023
Homeরাজ্যউত্তর ২৪ পরগণাStudent stuck in Ukraine হৃদয়পুরের তিয়াসা আটকে ইউক্রেনে, উৎকণ্ঠায় গোটা পরিবার

Student stuck in Ukraine হৃদয়পুরের তিয়াসা আটকে ইউক্রেনে, উৎকণ্ঠায় গোটা পরিবার

উষ্ণীষ ঘোষ, বারাসত, ইন্ডিয়া নিউজ বাংলা : Student stuck in Ukraine ইউক্রেনে চিকিৎসাশাস্ত্র নিয়ে পড়তে গিয়ে ইউক্রেন ও রাশিয়ার মধ্যে যুদ্ধে আটকে পড়ল উত্তর ২৪ পরগনার হৃদয়পুরের বাসিন্দা বছর ২১-এর ছাত্রী তিয়াসা বিশ্বাস। ২০১৯ সালে ইউক্রেনের একটি বিশ্ববিদ্যালয় চিকিৎসাশাস্ত্রে নিয়ে পড়তে গিয়েছিলেন তিয়াসা। তবে এই মুহূর্তে রাশিয়া এবং ইউক্রেনের যুদ্ধে আটকে পড়েছেন তিয়াসা। আর তাতেই উৎকণ্ঠায় গোটা পরিবার। বাবা পেশায় চিকিৎসক শ্যামলকুমার বিশ্বাস বসিরহাট স্বাস্থ্য জেলার ডেপুটি সিএমওএইচ। শ্যামলবাবু জানান, যুদ্ধ পরিস্থিতি হতে পারে এই আশঙ্কায় আগে থেকেই আগামী ৬ তারিখে দেশে ফেরার কথা থাকলেও যুদ্ধের কারণে ফেরা এখন অথৈ জলে। মেয়ের এই পরিস্থিতিতে উৎকণ্ঠায় রয়েছেন গোটা পরিবার।

বাড়ির মেয়ে বাড়িতে ফিরে না আসা পর্যন্ত উৎকণ্ঠায় পরিবার Student stuck in Ukraine

 

আজ সকালেই মেয়ের সঙ্গে ফোনে কথা হয়েছে তিয়াসর পরিবারের। সে জানিয়েছে তাঁরা এখন একটি বাঙ্কারে আশ্রয় নিয়ে রয়েছেন। সকালে যুদ্ধ আক্রমণের সতর্কতামূলক সাইরেনের শব্দে বাঙ্কারে আশ্রয় নিয়েছে কিছু সামান্য খাবার ও জলকে অবলম্বন করে। এটিএম পরিষেবা সঠিক না থাকায় সমস্যায় পড়েছেন তাঁরা। কীভাবে এখন দেশে ফিরবে তার জন্য রাজ্য সরকার এবং কেন্দ্রীয় সরকারের কাছে আবেদন করছেন তিয়াসার বাবা ডা. শ্যামলকুমার বিশ্বাস। বাড়ির মেয়ে বাড়িতে ফিরে না আসা পর্যন্ত উৎকণ্ঠায় রয়েছেন এই বিশ্বাস পরিবার।

Student stuck in Ukraine

আরও পড়ুন : Student of Howrah stuck in Ukraine ইউক্রেনে আটকে মেয়ে, হাওড়ার ইছাপুরে উদ্বিগ্ন পরিবার

আরও পড়ুন : Student of Hooghly stuck in Ukraine রাশিয়া-ইউক্রেনের যুদ্ধ পরিস্থিতির মধ্যে আটকে হুগলির বলাগড়ের যুবক সম্বিত দাস

———–
Published by Subhasish Mandal  

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular