Thursday, December 8, 2022
HomeদেশTerrorist Attacks On Security forces উপত্যকায় কয়েক ঘণ্টার মধ্যে তিন জায়গায় জঙ্গি...

Terrorist Attacks On Security forces উপত্যকায় কয়েক ঘণ্টার মধ্যে তিন জায়গায় জঙ্গি হামলা

ইন্ডিয়া নিউজ বাংলা, শ্রীনগর: Terrorist Attacks On Security forces জম্মু ও কাশ্মীরে জঙ্গিদের বিরুদ্ধে অভিযান জোরদার করেছে নিরাপত্তা বাহিনী। প্রতিদিনই সেনাবাহিনীর হামলার শিকার হচ্ছে সন্ত্রাসীরা। ফলে উপত্যকায় লুকিয়ে থাকা সন্ত্রাসীরা একেবারেই বিভ্রান্ত। ফলস্বরূপ, সন্ত্রাসীরা রাত আনুমানিক ৮.৪৫ মিনিটে শোপিয়ানের জানপোড়ার সিআরপিএফ ক্যাম্পে হাতবোমা নিক্ষেপ করে।

Terrorist Attacks On Security forces 1

হামলায় এক যুবক আহত হয়েছেন। দশ মিনিট পরে সেনাবাহিনীর ১৮০ ব্যাটালিয়ন ঘটনাস্থলে আসে। এখানেও আহত হয়েছেন এক যুবক। একইভাবে রাত ৯টার দিকে পুলওয়ামায় জঙ্গিদের গুলিতে একজন বহিরাগত আহত হয়েছেন। সৌভাগ্যবশত বেঁচে যাওয়া আহত যুবককে হাসপাতালে চিকিৎসা জন্য পাঠানো হয়েছে।

আহত যুবক উত্তরপ্রদেশের বাসিন্দা Terrorist Attacks On Security forces

পুলিশ জানিয়েছে, শনিবার রাত ৯টার দিকে পুলওয়ামা জেলার আরিহাল এলাকায় মহম্মদ আকরামকে গুলি করে হত্যা করার চেষ্টা করা হয়। তিনি এখানে কাজ করতে এসেছেন। আহত মহম্মদ পুলিশকে জানিয়েছে যে সে ইউপির বিজনৌরের বাসিন্দা এবং এখানে জীবিকা নির্বাহ করতে এসেছিল। হামলাকারীরা আমাকে গুলি করে হত্যা করার চেষ্টা করেছিল বলে জানায় আহত। আকরামের অবস্থার উন্নতি হচ্ছে বলে জানা গেছে।

Terrorist Attacks On Security forces 2

সেনাবাহিনী এলাকাটি ঘিরে রেখেছে Terrorist Attacks On Security forces

প্রায় দেড় ঘণ্টার মধ্যে তিনটি হামলার ঘটনা ঘটানো সন্ত্রাসীদের ধরতে নিরাপত্তা বাহিনী এলাকাটি ঘিরে ফেলে। জম্মু ও কাশ্মীর পুলিশ ও সেনাবাহিনী হামলাকারীদের খোঁজে তল্লাশি জোরদার করেছে। পুলিশ বলছে, কোন সন্ত্রাসী গোষ্ঠী এই হামলা চালিয়েছে তা তাৎক্ষণিকভাবে স্পষ্ট নয়।

আরও পড়ুন : Karnataka Hijab Controversy Updates কর্ণাটকে হিজাব বিতর্কে রায় ঘোষণাকারী বিচারককে হুমকি, গ্রেফতার দুই

————
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular