Thursday, September 29, 2022
HomeWeather The Governor enjoyed the snowfall with the Chief Minister বরফের চাদরে ঢেকেছে...

 The Governor enjoyed the snowfall with the Chief Minister বরফের চাদরে ঢেকেছে হিমাচল প্রদেশ, রাজভবনে বরফ খেলায় মাতলেন মুখ্যমন্ত্রী ও রাজ্যপাল

 

সিমলা, ইন্ডিয়া নিউজ বাংলা

বরফের চাদরে ঢেকেছে গোটা হিমাচল প্রদেশ। কদিন ধরেই চলছে প্রবল তুষারপাত।রাস্তাঘাট ঢেকেছে বরফের চাদরে।বরফের চাঙড় সরিয়ে যানবাহন চলাচলের ব্যবস্থা করা হচ্ছে। আবহাওয়া দফতরের জারি করা পূর্বাভাস অনুসারে, অটল টানেল দিয়ে যানবাহন চলাচল বন্ধ রাখা হয়েছে। শুধুমাত্র জরুরী পরিস্থিতিতে শুধুমাত্র 4×4 গাড়ির অনুমতি দেওয়া হচ্ছে। সিমলা, কুলু, লাহৌল এবং স্পিতি, চাম্বা এবং কিন্নর উপত্যকা এলাকায় মাঝে মাঝে তুষারপাত হচ্ছে।

এদিকে সিমলায় তুষারপাত উপভোগ করতে দেশের বিভিন্ন প্রান্ত থেকে পর্যটকরা ভিড় করেছেন।তুষারপাতের সৌন্দর্য উপভোগের পাশাপাশি বরফ নিয়ে মাতছেন তারা। প্রকৃতির অপরূপ এই সৌন্দর্য উপভোগে মেতেছিলেন রাজ্যপাল মুখ্যমন্ত্রীও।হিমাচল প্রদেশের রাজ্যপাল রাজেন্দ্র বিশ্বনাথ আরলেকার আজ রাজভবনে মুখ্যমন্ত্রী জয় রাম ঠাকুরের সাথে সিমলায় মৌসুমের প্রথম তুষারপাত উপভোগ করেন। রাজভবন প্রাঙ্গনে মুখ্যমন্ত্রী ও রাজ্যপালকে বরফ ছুঁড়তে দেখা যায়। মুখ্যমন্ত্রীর সঙ্গে ছিলেন রাজ্য মন্ত্রিসভার অন্য সদস্যরাও। মুখ্যমন্ত্রী পরে সাংবাদিকদের জানান এই তুষারপাত গ্রীষ্মকালে সিমলায় জলের ঘাটতি অনেকটাই কমাতে সাহায্য করবে। এদিকে তুষারপাতের ফলে বিদ্যুত পানীয়জল পরিষেবা যাতে বিঘ্ন না ঘটে সে দিকে প্রশাসন নজর রেখেছে।

আরও খবর :সুরক্ষাবলয়ে মোড়া গঙ্গাসাগর, কোভিড সতর্কতায় স্যানিটাইজিং কপিল মুনির মেলায়

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular