Friday, December 9, 2022
HomeবিনোদনFILMSThe Kashmir Files to become Pan India film ‘দ্য কাশ্মীর ফাইলস’ তামিল,...

The Kashmir Files to become Pan India film ‘দ্য কাশ্মীর ফাইলস’ তামিল, তেলেগু-সহ নানা ভাষায় ডাবিং করা হবে

ইন্ডিয়া নিউজ বাংলা, মুম্বই: The Kashmir Files to become Pan India film বিবেক অগ্নিহোত্রীর ছবি ‘দ্য কাশ্মীর ফাইলস’ বক্স অফিস হিট করে প্রচুর অর্থ উপার্জন করছে। সমালোচক ও দর্শক উভয়ের কাছ থেকেই বেশ ভালো সাড়া পাচ্ছে এই চলচ্চিত্রটি।

কাশ্মীর ফাইলস মুক্তি পেয়েছে ১১ মার্চ এবং এখনও পর্যন্ত ছবিটি ১১৬ কোটি টাকারও বেশি ব্যবসা করেছে। বক্স অফিসে ছবিটির তুমুল সাফল্য দেখে নির্মাতারা ছবিটিকে প্যান ইন্ডিয়া ফিল্ম বানানোর পরিকল্পনা করছেন।

The Kashmir Files 2

আরও পড়ুন : The Kashmir Files record অসমের মুখ্যমন্ত্রী সরকারি কর্মচারীদের অর্ধদিবস ছুটি দিলেন, অমিতাভের টুইটে বিতর্ক

বলিউড হাঙ্গামা-র প্রতিবেদনে বলা হয়েছে, ছবিটি চারটি ভাষায় ডাব করে বিভিন্ন রাজ্যে দেখানো হবে। কাশ্মীর ফাইলগুলি বর্তমানে হিন্দিতে রয়েছে এবং তা তামিল, তেলেগু, মালায়লাম এবং কন্নড় ভাষায় ডাব করা হবে।

৯০-এর দশকে কাশ্মীরি পণ্ডিতদের দুর্দশা, তাঁরা কতটা যন্ত্রণা সহ্য করেছিল তা তুলে ধরা হয়েছে দ্য কাশ্মীর ফাইলস-এ। উপত্যকাতে হাজার হাজার মানুষকে হত্যা করা হয়েছিল।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি নিজেও ছবিটির প্রশংসা করেছেন। ছবিটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন অনুপম খের, মিঠুন চক্রবর্তী, পল্লবী যোশি এবং দর্শন কুমার। প্রতিটি চরিত্রই বহু প্রশংসিত হয়েছে।

The Kashmir Files to become Pan India film

২০২২ সালের দ্বিতীয় সর্বোচ্চ আয়কারী পরিচালক হয়েছেন বিবেক অগ্নিহোত্রী The Kashmir Files to become Pan India film

বিবেক অগ্নিহোত্রী ‘দ্য কাশ্মীর ফাইলস’ চলচ্চিত্রটির দৌলতে ২০২২ সালে দ্বিতীয় সর্বোচ্চ আয়কারী চলচ্চিত্র পরিচালক হয়েছেন। সঞ্জয় লীলা বনসালির ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ এক নম্বরে রয়েছে, যা এখন পর্যন্ত ১২৬ কোটির ব্যবসা দিয়েছে।

যাইহোক, দেখে মনে হচ্ছে ‘দ্য কাশ্মীর ফাইলস’ আলিয়া ভাটের চলচ্চিত্রকেও হারিয়ে দেবে। বিবেক অগ্নিহোত্রী নাগরাজ মঞ্জুলের ‘ঝুন্ড’ এবং রাজকুমার রাও অভিনীত ‘বাধাই দো’-র মতো পরিচালকদের হারিয়ে দিয়েছেন।

The Kashmir Files to become Pan India film

আরও পড়ুন : Lawyer appeals President Kovind to reopen 1990 Kashmir “genocide” case ১৯৯০-এর ‘গণহত্যা’ মামলা পুনরায় চালু করার আবেদন জানিয়ে রাষ্ট্রপতিকে চিঠি আইনজীবীর

————
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular