Friday, December 9, 2022
Homeরাজ্যকলকাতাTMC's Shatrughn Sinha & Babul Supriyo Submitted Nomination আসানসোলে মনোনয়নপত্র জমা দিলেন...

TMC’s Shatrughn Sinha & Babul Supriyo Submitted Nomination আসানসোলে মনোনয়নপত্র জমা দিলেন শত্রুঘ্ন সিনহা, বালিগঞ্জে বাবুল সুপ্রিয়

ইন্ডিয়া নিউজ বাংলা, আসানসোল ও কলকাতা : TMC’s Shatrughn Sinha & Babul Supriyo Submitted Nomination আগামী ১২ এপ্রিল বালিগঞ্জ ও আসানসোলে উপ নির্বাচন। তার আগে এদিন দুই কেন্দ্রে মনোনয়ন জমা দুই তৃণমূল প্রার্থীর। আসানসোল লোকসভা উপনির্বাচনের জন্য আজ মনোনয়নপত্র জমা দিলেন অভিনেতা শত্রুঘ্ন সিনহা। সোমবার পশ্চিম বর্ধমান জেলা ম্যাজিস্ট্রেটের অফিসে মনোনয়ন জমা দেন তিনি। জেলা নির্বাচন আধিকারিক এস অরুণ প্রসাদের কাছে মনোনয়ন জমা দেওয়ার সময় উপস্থিত ছিলেন তাঁর স্ত্রী পুনমও। মনোনয়নপত্র জমাকে কেন্দ্র করে গোটা শহরে তৃণমূল কর্মী-সমর্থকদের মধ্যে প্রবল উৎসাহ উদ্দীপনা দেখা যায়।

এদিন রীতিমতো উৎসবের মেজাজে আসানসোলের রবীন্দ্র ভবনের সামনে থেকে হুড খোলা গাড়িতে করে জেলা ম্যাজিস্ট্রেটের অফিস পর্যন্ত রোড শো করেন বিহারীবাবু শত্রুঘ্ন। আসানসোলের তৃণমূল কর্মী ও সমর্থকরা মিছিলে যোগ দেন। রীতিমতো ঢাক-ঢোল বাজিয়ে বিশাল সমারোহ সহকারে রোড শো করলেন তিনি। উপস্থিত ছিলেন রাজ্যের প্রতিমন্ত্রী মলয় ঘটক এবং শ্রীরামপুরের তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ও।

পাশাপাশি বালিগঞ্জ উপনির্বাচনের তৃণমূল প্রার্থী বাবুল সুপ্রিয় সকাল সাড়ে দশটায় আলিপুরের সার্ভে বিল্ডিংয়ে তাঁর মনোনয়নপত্র জমা দিলেন। সোমবার মনোনয়ন জমা দেওয়ার আগে বাবুল বলেন, ‘আমি অত্যন্ত আনন্দিত। যে সময় দলনেত্রী বলেছিলেন মনোনয়ন জমা দিতে, সেই সময়ই মনোনয়ন জমা দিচ্ছি। কোভিডবিধির জন্য স্ত্রী, সন্তানকে আনতে পারিনি। খারাপ লাগছে। কিন্তু আমি কখনও কোভিডবিধি ভাঙিনি। নেত্রী আজকেই মনোনয়ন জমা দেওয়ার নির্দেশ দিয়েছিলেন। তাই আজই দিলাম।’ এদিন মনোনয়ন জমা দেওয়ার সময় বাবুলের সঙ্গে ছিলেন তৃণমূল বিধায়ক দেবাশিস কুমার, দুই তৃণমূল কাউন্সিলার বৈশ্বানর চট্টোপাধ্যায় এবং সুদর্শনা ঘোষও।

TMC’s Shatrughn Sinha & Babul Supriyo Submitted Nomination

আরও পড়ুন : AAP is going to increase power in Rajya Sabha রাজ্যসভায় শক্তি বাড়াতে চলেছে আপ, প্রার্থী হচ্ছেন হরভজন সিং, সন্দীপ পাঠক, অশোককুমার মিত্তল, রাঘব চাড্ডা

————
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular