Saturday, January 28, 2023
HomeদেশUkraine-Russia conflict: যুদ্ধ বিধ্বস্ত ইউক্রেনে বাঙ্কারে লুকিয়ে রয়েছেন গাইঘাটার তন্ময়, খাবার জল...

Ukraine-Russia conflict: যুদ্ধ বিধ্বস্ত ইউক্রেনে বাঙ্কারে লুকিয়ে রয়েছেন গাইঘাটার তন্ময়, খাবার জল অমিল, খাবার নেই, মুখে শুধু লজেন্স

ইন্ডিয়া নিউজ বাংলা

Ukraine-Russia conflict

সোমনাথ মজুমদার, বনগাঁ : যুদ্ধ বিধ্বস্ত ইউক্রেনে বাঙ্কারে লুকিয়ে রয়েছেন গাইঘাটার তন্ময় ৷সেই ভিডিও এসে পৌছেছে আমাদের হাতে ।

প্রান হাতে আপাতত বাঙ্কারে দিন কাটছে তন্ময়ের মত বহু ভারতীয় ছাত্রছাত্রীর ৷ গাইঘাটা-রাশিয়া ও ইউক্রেনের যুদ্ধ ক্রমে ভয়াবহ আকার ধারণ করেছে। ইতিমধ্যে বহু সেনার মৃত্যু হয়েছে। ইউক্রেনের একাধিক শহর মুহূর্তে ধ্বংসলীলায় পরিণত হয়েছে। ওদেশে ডাক্তারি পড়তে গিয়ে কয়েক হাজার ভারতীয় ছাত্র ছাত্রী আটকে পড়েছে। এরাজ্যের‌ও বহু ছাত্র-ছাত্রী আটকে রয়েছে ইউক্রেনে। যুদ্ধ পরিস্থিতির মধ্যে আটকে পড়েছেন গাইঘাটার বাসিন্দা তন্ময় বিশ্বাস। গাইঘাটার পাঁচপোতা এলাকার বাসিন্দা তন্ময়। ২০১৭ সালের ১ অক্টোবর ওদেশে ডাক্তারি পড়তে যান তন্ময়। বাবা দুলাল বিশ্বাস ও মা কর্মসূত্রে উত্তরপ্রদেশে থাকেন। গাইঘাটার বাড়িতে আছেন মামি।

তিনি বলেন ‘মাঝে মধ্যে ছেলের সাথে কথা হচ্ছে। কিন্তু আমরা আতঙ্কের মধ্যে আছি’। একটি বাঙ্কারের মধ্যে আত্মগোপন করে আছেন তন্ময়। ফোনে তন্ময় জানান ‘বাঙ্কারের মধ্যে অনেকেই একসাথে রয়েছি।’ আমাদের হাতে এসে পৌঁছেছে তন্ময়ের ভিডিও ছবি। ইউক্রেন থেকে জানিয়েছেন সেখানকার পরিস্থিতির কথা। কিভাবে উৎকণ্ঠার মধ্যে দিন কাটছে তন্ময়ের! সকলের একটাই প্রার্থনা,ভালোভাবে ফিরে আসুক ঘরের ছেলে।

Ukraine-Russia conflict

আর ও পড়ুন : Student of Howrah stuck in Ukraine ইউক্রেনে আটকে মেয়ে, হাওড়ার ইছাপুরে উদ্বিগ্ন পরিবার

 

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular