Thursday, September 29, 2022
HomeদেশUP Bidhan Sabha Election 2022 বিজেপি যা বলে, কাজে করে দেখায় :...

UP Bidhan Sabha Election 2022 বিজেপি যা বলে, কাজে করে দেখায় : রাজনাথ সিং

আশিস শ্রীবাস্তব, ইন্ডিয়া নিউজ বাংলা, বুলন্দশহর : UP Bidhan Sabha Election 2022 সামনেই উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচন। সেই নির্বাচনকে পাখির চোখ করে ভোটমুখী উত্তরপ্রদেশে এখন কেন্দ্রীয় নেতাদের ভিড়। মঙ্গলবার উত্তরপ্রদেশের বুলন্দশহরে নির্বাচনী প্রচারে গিয়েছিলেন কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং। সেখানে কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী বলেন, ‘বিজেপি মুখে যা বলে, কাজে সেটা করে দেখায়। জম্মু ও কাশ্মীরকে তার প্রাপ্য সম্মান ফিরিয়ে দিয়েছে সরকার। প্রতিশ্রুতি মতো রামমন্দির তৈরি হয়েছে। কাশী বিকশিত হচ্ছে। জনগণ জানে, বিজেপি কখনও ধর্মীয় রাজনীতি করে না। দেশ ভাঙা নয়, দেশ গড়াই বিজেপির কাজ।’

আগের সরকারের মন্ত্রীদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ ছিল UP Bidhan Sabha Election 2022     

কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী আরও বলেন, এসপি-বিএসপি সরকারের মন্ত্রীদের দুর্নীতির অভিযোগে জেলে যেতে হয়েছিল। কোনও বিজেপি মন্ত্রীর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ নেই। আগে কেন্দ্রের টাকা দুর্নীতির অন্ধকারে মাঝপথে হারিয়ে যেত, এখন প্রধানমন্ত্রী টাকা পাঠালে সেটি তহবিল আকারে সরাসরি অনলাইনের মাধ্যমে কৃষকদের অ্যাকাউন্টে পৌঁছে যায়।

বিজেপি ভারতকে স্বনির্ভর করছে UP Bidhan Sabha Election 2022

আমরা সমস্ত দেশে এই প্রতিজ্ঞা নিয়ে কাজ করছি যাতে কোনওভাবেই দেশ ভাগ না হয়। তিনি আরও বলেন, ভারতকে আগে আন্তর্জাতিক স্তরে কথা বলতে দেওয়া হত না। কিন্তু মোদিজী প্রধানমন্ত্রী হওয়ার পরে, আন্তর্জাতিক স্তরে ভারতের কদর বেড়েছে। ভারতকে স্বনির্ভর করার কাজ করছে বিজেপি সরকার।

আরও পড়ুন : Mamata in Uttar Pradesh যোগীরাজ্যে মমতা, ‘ভাতিজা’-কে সমর্থন করে বিজেপিকে কড়া বার্তা তৃণমূল সুপ্রিমোর

—–
Published by Julekha Nasrin

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular