Friday, October 7, 2022
HomeদেশUP Vidhan Sabha Election 2022 : উত্তরপ্রদেশে গত পাঁচ বছরে একটা ও...

UP Vidhan Sabha Election 2022 : উত্তরপ্রদেশে গত পাঁচ বছরে একটা ও দাঙ্গা হয়নি : প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

ইন্ডিয়া নিউজ বাংলা

উত্তরপ্রদেশ, UP Vidhan Sabha Election 2022 : উত্তরপ্রদেশের নির্বাচনী সফরে শুক্রবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বেরেলি সফরের নির্দিষ্ট ছিল। কিন্তু তা বাতিল করা হয়। পরে প্রধানমন্ত্রী মোদী একটি ভার্চুয়াল সমাবেশের মাধ্যমে কাসগঞ্জে একটি সমাবেশ করেন এবং সেই জনসভা থেকেই বেরেলির জনগণের উদ্দেশ্যে ভাষণও দেন। তিনি বলেন, গত পাঁচ বছরে পুরো রাজ্যে ও বেরেলিতে একটিও দাঙ্গা হয়নি।আগে মানুষ উৎসবে বাড়ি থেকে বের হতে ভয় পেত। এখন সবাই আনন্দের সাথে উৎসব পালন করে। প্রধানমন্ত্রীর আগে ভাষণ দেন মুখ্যমন্ত্রী যোগীও।

মোদির সমাবেশে ব্যাপক উৎসাহ  UP Vidhan Sabha Election 2022

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জনসভায়  অংশ নিতে মঠের ফাঁড়িতে বিপুল জনতা জড়ো হয়েছিল। মাথায় পদ্মের চিহ্ন এবং প্রধানমন্ত্রী মোদীর ছবি সম্বলিত টুপি এবং গলায় গেরুয়া গামছা পরা লোকজনের মধ্যে ব্যাপক উৎসাহ দেখা গেছে।মহিলাদের মধ্যে ও উদ্দীপনা ছিল চোখে পড়ার মতো। প্রধানমন্ত্রী মোদির  বক্তব্যের  আগে স্থানীয় বক্তারা মঞ্চে এসে বক্তব্য শুরু করেন। এতে কেন্দ্রে যোগী ও মোদীর সুশাসন তুলে ধরা হয়।

UP Vidhan Sabha Election 2022

আর ও পড়ুন :EVM Found in Car without Number নম্বরবিহীন গাড়িতে পাওয়া গেল ইভিএম, নিরাপত্তা প্রটোকল লঙ্ঘন হয়েছে বললেন জেলাশাসক

Publish by Monirul Hossain

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular