Tuesday, October 4, 2022
HomeদেশUP Vidhan Sabha Election 2022 নবম তালিক প্রকাশ আম আদমি পার্টির, তিনটি...

UP Vidhan Sabha Election 2022 নবম তালিক প্রকাশ আম আদমি পার্টির, তিনটি আসনে প্রার্থী পরিবর্তন

ইন্ডিয়া নিউজ বাংলা, লখনউ : UP Vidhan Sabha Election 2022 সোমবার নবম তালিকা প্রকাশ করার সময় আম আদমি পার্টি (AAP) তিন প্রার্থীর টিকিট পরিবর্তন করেছে। এর সঙ্গে ১০ জন প্রার্থীর নাম ঘোষণা করা হয়েছে। উত্তরপ্রদেশে আপের দায়িত্বে থাকা রাজ্যসভার সদস্য সঞ্জয় সিং টিকিট পাওয়া প্রার্থীদের শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন। আম আদমি পার্টি এখনও পর্যন্ত মোট ৩৫৩ জন প্রার্থীর নাম ঘোষণা করেছে।

যাঁদের প্রার্থী করা হয়েছে UP Vidhan Sabha Election 2022

আম আদমি পার্টি জগদীশপুর (সংরক্ষিত) আসন থেকে তিলক রাজকে প্রার্থী করেছেন। অন্যদিকে, কায়সারগঞ্জ থেকে মহম্মদ সালমান, মাহসি থেকে বুধরাম প্যাটেল, মাতেরা থেকে আতিকুর রহমান, দারিয়াবাদ থেকে মুকেশ প্রতাপ সিং, হায়দারগড় (নিরাপদ) থেকে শিবানী, গোন্ডা থেকে অজয় ​​কুমার প্রভাকর, তারাবগঞ্জের যশবন্ত সিং, করচনা থেকে জগন্নাথ প্যাটেল এবং ব্রিজেশ সিংকে সুলতানপুর সদর আসন থেকে প্রার্থী করা হয়েছে।

আম আদমি পার্টি তিনজনের টিকিট পরিবর্তন করেছে UP Vidhan Sabha Election 2022

তিনটি আসনে আম আদমি পার্টি প্রার্থী বদল করেছে। সেগুলো হল বলহা (সংরক্ষিত) আসন থেকে প্রার্থী করা হয়েছে ডক্টর প্রিয়াঙ্কা কিশোরকে, অজয় সিং প্যাটেলকে চেইল থেকে এবং শেশধর দুবেকে মাজওয়ান আসন থেকে প্রার্থী করা হয়েছে।

আরও পড়ুন : INDIA NEWS-JAN KI BAAT OPINION POLL PUNJAB 2022 ELECTION : পঞ্জাবে কংগ্রেসের কাজিয়া থেকে লাভবান হবে আম আদমি পার্টি

আরও পড়ুন : INDIA NEWS-JAN KI BAAT OPINION POLL UP 2022 ELECTION : উত্তরপ্রদেশে যোগী আদিত্যনাথের ফেরা নিশ্চিত, সরকার গড়বে বিজেপি

———–
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular