Wednesday, February 1, 2023
HomeদেশWho is the wife of Tejasvi Yadav : তেজস্বী যাদবের স্ত্রী কে...

Who is the wife of Tejasvi Yadav : তেজস্বী যাদবের স্ত্রী কে আপনি জেনে নিন

তেজস্বী যাদবের স্ত্রী কে আপনি জেনে নিন

ইন্ডিয়া নিউজ নতুন দিল্লী : Who is the wife of Tejasvi Yadav : আরজেডি প্রধান লালু প্রসাদের ছোট ছেলে এবং বিহার বিধানসভার বিরোধী দলের নেতা তেজস্বী যাদব গাঁটছড়া বাঁধলেন। দিল্লির সাকেতের সৈনিক ফার্মসে র‌্যাচেল গোডিনহোর সঙ্গে তার বিয়ে হয়। তেজস্বী যাদব এবং রাচেল গোডিনহো দিল্লির আর কে পুরমের দিল্লি পাবলিক স্কুলে একসাথে পড়াশোনা করেছেন। দুজনের পুরনো বন্ধুত্ব আত্মীয়তায় রূপ নিল।।

Who is the wife of Tejasvi Yadav  রাচেল ফ্রেন্ডস কলোনি, নিউ দিল্লিতে থাকেন

রাচেল গোডিনহো হরিয়ানার বাসিন্দা এবং দিল্লির ফ্রেন্ডস কলোনিতে তার পরিবারের সাথে থাকেন। বিয়ের অনুষ্ঠানে কয়েকজন বহিরাগত ছাড়াও পরিবারের সবাই উপস্থিত ছিলেন। বাগদানের সময় পৌঁছতে পারেননি তেজস্বীর বড় ভাই তেজ প্রতাপ যাদব। দিল্লির জ্যামে আটকে গিয়ে দেরিতে পৌঁছান। বিয়ের সময় অনুষ্ঠানে  অব্যশ উপস্থিত ছিলেন তিনি।

লালু-রাবড়ির সব সন্তানের বিয়ে হয়ে গেল 

প্রাক্তন মুখ্যমন্ত্রী লালুপ্রসাদ যাদব ও রাবড়ি দেবীর সব সন্তানের বিয়ে হয়ে গেল। তেজস্বী যাদব নয় ভাইবোনের মধ্যে আট নম্বরে আছেন, তবে তার ছোট বোন ইতিমধ্যে বিবাহিত। তেজস্বী যাদবের বিয়ের পুরো অনুষ্ঠানটি হয়েছিল হিন্দু রীতি অনুযায়ী। বাগদানের পর সাত পাক ঘোরানোও হয়। ইতিমধ্যে আদালতে তাদের বিবাহ রেজিস্ট্রী হয়েছে বলে জানা গেছে।

পাটনায় বৌভাতের আয়োজন করবেন লালু প্রসাদ।

পাটনায় বহুভোজের আয়োজন করবেন লালু প্রসাদ। তবে এই সব তখনই ঘটবে যখন করোনা সংক্রান্ত বর্তমান পরিস্থিতি স্বাভাবিক হবে। সেই কর্মসূচিতে বিপুল সংখ্যক শুভানুধ্যায়ীকে আমন্ত্রণ জানানো হবে। সূত্রের খবর, তেজস্বী যাদব এবং রাচেল গোডিনহোর বিয়ে হওয়ার কথা ছিল গত বছরই, কিন্তু করোনার কারণে তা হতে পারেনি। উভয় পরিবারের লোকেরা  বিয়ে আর পিছিয়ে দিতে চাননি। তাই দিল্লিতে বাগদানের পর পরই আয়োজন করা হয় বিয়ের।

যদিও তেজস্বীর বোন রোহিণী আচার্য এক টুইটের মাধ্যমে বিয়ের ইঙ্গিত দিয়েছিলেন। বুধবার তিনি টুইট করে বলেছিলেন, ভাইয়ের মাথায় সবুজ আছে, বাড়ির উঠোন খুশিতে ভরে উঠতে চলেছে। যার কারণে তেজস্বী গাঁটছড়া বাঁধবেন বলে জল্পনা ছিল। তেজস্বী যাদব এবং র‌্যাচেল গোডিনহোর বিয়েতে এই সব জল্পনা-কল্পনার অবসান ঘটে।

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular